রাজধানীতে গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবা-আইস সহ গ্রেফতার-০৩ 

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এর’ই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশের ন্যায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক রাজধানীতেও অভিযান চলমান রয়েছে।
রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকা থেকে ইয়াবা ও আইসসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা গুলশান বিভাগ।
গ্রেফতারকৃত আসামীদের নাম- বিজিবি সৈনিক আরিফুর রহমান, বিজিবির ভূয়া অফিস সহকারী মোঃ সিরাজুল ইসলাম ও মমতাজ বেগম। গত বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) ২০২১ ইং বিকেল ৩টা ২৫ ঘটিকায় মোহাম্মদপুর থানার তাজমহল রোড এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
এ বিষয়ে ডিএমপির গুলশান জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মাহবুবুল হক সজীব গণমাধ্যমকে জানান, মোহাম্মদপুর থানার তাজমহল রোড এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ও আইস বিক্রয়ের জন্য অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান চালিয়ে আরিফুর, সিরাজুল ও মমতাজ নামের তিনজনকে গ্রেফতার করা হয়। পরবর্তী সময়ে তাদের হেফাজত হতে যথাক্রমে, (ক) ১৮,০০০ পিস ইয়াবা, (খ) ০১ কেজি ২০০ গ্রাম আইস, (গ) ০১ টি আর্মি রংয়ের জলছাপযুক্ত অফিস ব্যাগ, (ঘ) সাদা ও হলুদ রংয়ের দুইটি শপিং ব্যাগ, (ঙ) বর্ডারগার্ড বাংলাদেশ এর লোগো সম্বলিত দুইটি ভূয়া আইডি উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতারকৃত আরিফুর বর্ডারগার্ড বাংলাদেশের সিপাহী হিসাবে কর্মরত থাকলেও গত ২০১৯ সাল থেকে কর্মস্থলে অনুপস্থিত আছেন। গ্রেফতারকৃত সিরাজুলের নিকট হতে প্রাপ্ত বর্ডারগার্ড বাংলাদেশ এর পরিচয়পত্রটি জাল জালিয়াতির মাধ্যমে তৈরি করেছে।
তিনি আরো বলেন, গ্রেফতারকৃতরা কক্সবাজার থেকে ইয়াবা ও আইস ক্রয় করে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় বিক্রয় করতো। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় দেশের প্রচলিত আইনে পৃথক মামলা রুজু হয়েছে মর্মে গোয়েন্দা এ কর্মকর্তা জানান। আজ শনিবার (০২ অক্টোবর) ২০২১ ইং তারিখে ডিএমপির কতৃক প্রেস বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে জানানো হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.