রাঙ্গুনিয়ায় উন্নয়নের ফলে আজকে গ্রাম আর শহরের মধ্যে কোন পার্থক্য নেই – তথ্যমন্ত্রী

চট্টগ্রাম ব্যুরো: তথ্য ও সম্প্রচার মন্ত্রী বলেন, এ রাঙ্গুনিয়া আর আগের রাঙ্গুনিয়ার মধ্যে আকাশ পাতাল পরিবর্তন সাধিত হয়েছে। এখানে রাস্তা থেকে শুরু করে স্কুল-কলেজ, মসজিদ-মাদ্রাসা, মন্দির সব জায়গায় নতুন নতুন ভবন তৈরি করে দেয়া হয়েছে। এখানে ডিজিটাল প্রযুক্তির ছোয়া লেগে মানুষ এখন সব বিষয়ে আপটুডেট থাকে। সবার হাতে মোবাইল, ইন্টারনেট সেবা থেকে শুরু করে নানা ধরনের সুযোগ সুবিধা গ্রামে বসে পাচ্ছে। সারা রাঙ্গুনিয়ায় উন্নয়নের ফলে আজকে গ্রাম আর শহরের মধ্যে কোন পার্থক্য খুঁজে পাবেন না।
গতকাল ২ জানুয়ারি চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় রাজানগর ইউনিয়নের রানীরহাট চত্ত্বরে ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠন আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এসব কথা বলেন।
সমাবেশে উত্তর জেলা আওয়ামীলীগ এবং উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও রাজানগর ইউনিয়ন আওয়ামীলীগ এবং অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ অসংখ্য সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।
তথ্যমন্ত্রী বলেন, আমি দক্ষিণ রাঙ্গুনিয়ার ছেলে হলেও উন্নয়নের ক্ষেত্রে রাঙ্গুনিয়াকে ভাগাভাগি করিনি। যেখানে যা প্রয়োজন সবকিছুর ব্যবস্থা করে দিয়েছি। আমাদের পারিবারিক ত্রাণ তহবিল হতে বিপদগ্রস্থ মানুষের পাশে ছিলাম। কে কোন দল করে সেটা কখনো দেখিনি, সবার উপকার করে গেছি। নিজস্ব তহবিল হতে মানুষের জন্য ঘর বানিয়ে দিয়েছি।
তিনি আরো বলেন, আমি পনের বছর আপনাদের সেবা করে গেছি। আমাকে প্রধানমন্ত্রী এ সুযোগ দিয়েছে বলে আজকে আপনাদের পাশে থাকতে পেরেছি। আপনারা জানেন এ সরকার আপনাদের জন্য কি করেছে। দেশে বিভিন্ন ধরনের উন্নয়নমূলক প্রকল্প থেকে শুরু করে গরীব দুস্থ মানুষের সেবায় এ সরকার সবসময় নিয়োজিত ছিল। এ সরকার জনগণ বান্ধব সরকার। তাই আপনারাও আগামীতে এ সরকারের পাশে থেকে সরকারকে আপনাদের সেবা করার সুযোগ দিবেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম ব্যুরো প্রধান স. ম. জিয়াউর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.