রাঙামাটিতে নির্মাণাধীন ভবনের মাটিচাপায় ৩ শ্রমিকের মৃত্যু

রাঙামাটি প্রতিনিধি:  রাঙামাটিতে নির্মাণাধীন ভবনের মাটি ধসে তিন শ্রমিকের মৃত্যু হয়েছে। এসময় আরও এক শ্রমিক গুরুতর আহত হয়েছেন। আজ রবিবার (২ জুন) দুপুরে রাঙামাটি সরকারি মহিলা কলেজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন:  আঙ্গুর আলী (৬৫), সেন্টু মিয়া (৪১) ও মো. পাপ্পু মিয়া। তাদের তিনজনেই বাড়ি রাঙামাটি শহরে। আহত মো. সাইফুল(৪০) বর্তমানে রাঙামাটি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা বিটিসি নিউজকে জানান, মহিলা কলেজ এলাকার পারভীন আক্তারের ভবন নির্মাণের জন্য ভীত তৈরি করতে গর্ত খুঁড়া হয়। এসময় নির্মাণের কাজে ১১জন শ্রমিক নিযুক্ত ছিলেন। তার মধ্যে ৪ জনের ওপর মাটি ধসে পড়লে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।

আহত সাইফুলকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাঙামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করে কাজ বন্ধ রাখার নির্দেশনা দেন। এবং বাড়ির মালিকের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণেরও নির্দেশনা দেয়া হয়েছে।

রাঙামাটি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন ইনচার্জ উদয়ন চাকমা বিটিসি নিউজকে বলেন, আমরা খবর শোনার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে চারজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠাই।

তবে তাদের মধ্যে তিনজন ঘটনাস্থলে মারা যান। স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর করিম আকবর বিটিসি নিউজকে জানান,  আজ রবিবার দুপুর একটার পর মহিলা কলেজের পাশেই পারভীন নামের এক স্কুল শিক্ষিকার নির্মাণাধীন ভবনের ভীত নির্মাণে মাটি কাটার সময় মাটিচাপা পড়ে ঘটনাস্থলেই তিনজন মারা গেছেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.