রসেয়া গ্রামের ঐতিহ্যবাহী পরিবারের পক্ষ থেকে আটোয়ারী হাসপাতালে অক্সিজেন কন্সেন্ট্রেটর ও সিলিন্ডার উপহার


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার রসেয়া গ্রামের ঐতিহ্যবাহী পরিবারের পক্ষ থেকে চলমান মহামারী করোনা ভাইরাস সংকট কালে উপজেলা স্বাস্থ্য বিভাগে একটি অক্সিজেন কন্সেন্ট্রেটর এবং দুইটি সিলিন্ডার উপহার দেয়া হয়েছে।
আজ মঙ্গলবার (২০ জুলাই) সকালে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডাঃ মো: হুমায়ুন কবীর তার কার্যালয়ে উপহার সামগ্রী গ্রহন করেন। উপহার প্রদান অনুষ্ঠানে আটোয়ারী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: তৌহিদুল ইসলাম, আটোয়ারী উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মো: সামসুজ্জামান, ভাইস চেয়ারম্যান মো: শাহাজাহান ও রেনু একরাম, ডাঃ মো: সইফুজ্জামান বিপ্লব, ওই পরিবারের পক্ষ থেকে ইউ’পি চেয়ারম্যান মো: আবু জাহেদ, বিশিষ্ট ব্যবসায়ী মো: খলিলুর রহমান ও সাজ্জাদ সেলিম উপস্থিত ছিলেন।
আরো স্বাস্থ্য বিভাগের অন্যান্য কর্মী সহ স্থানীয় গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, রসেয়া’র ঐতিহ্যবাহী পরিবারের মো: মনোয়ার সেলিম ও নাহিদুজ্জামান নাহিদের ব্যক্তিগত উদ্যোগে ওই পরিবারের আরো অনেকের আর্থিক সহযোগিতায় অক্সিজেন কন্সেন্ট্রেটর এবং দুইটি সিলিন্ডার এলাকার করোনা পজিটিভ রোগীদের চিকিৎসা সেবায় কাজে আসবে। উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. মোঃ হুমায়ুন কবীর উপহার সামগ্রী পেয়ে দাতা ব্যক্তিদের ধন্যবাদ জানান। তিনি কোভিড-১৯ মোকাবেলায় সহযোগিতার হাত বাড়িয়ে দিতে এলাকার বিত্তশালীদের প্রতি আহবান জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.