রসিক নগরীতে অনৈতিক কাজে নারীসহ আটক ৫, মূল হোতা সম্রাট হাতছাড়া !

রংপুর প্রতিনিধি: রংপুর মহানগরীর গোমস্তা পাড়ায় বাসা ভাড়া নিয়ে দীর্ঘদিন থেকে সম্রাট নামে এক ব্যক্তি বিভিন্ন স্থান হতে  অভাবী ও অসহায় মেয়েদের নিয়ে এসে দেহ ব্যবসা করাতে বাধ্য করে। সম্রাটের বাসা পাগলাপীর এলাকায় বলে জানাগেছে।

আজ সোমবার (১৫ জুন) দুপুরে রসিক মহানগরীর গোমস্তা পাড়ায় ২৬/১ নং হায়দার আলীর বাসায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৫ জনকে আটক করেছে রংপুর মেট্রোপলিটন কতোয়ালী থানা পুলিশ। তাদের মধ্যে ৪ জন নারী আর ১জন পুরুষ রয়েছে তবে প্রধান সমন্বয়ক আর অনৈতিক ঘটনার মূলহোতা সম্রাট কে আটক করতে পারেনি রংপুর মেট্রোপলিটন পুলিশের কতোয়ালি থানা পুলিশ তবে পুলিশের অভিযান অব্যাহত আছে।

স্থানীয় সূত্রে জানা যায়, হায়দার আলীর বাসায় সম্রাট নামের ওই ব্যক্তি দীর্ঘদিন থেকে ভাড়া থাকে। কিন্তু তাদের বাসায় বিভিন্ন সময় বিভিন্ন ধরনের নারী-পুরুষরা যাতায়াত করে। এতে স্থানীয় ব্যাক্তিদের সন্দেহ হয় ও তারা প্রথমে সে রকম কিছুই মনে করিনি। ইদানিং ওই বাসায় বহিরাগত লোকজনের আসা যাওয়া বেশি হওয়ায় হঠাৎ সন্দেহ বেড়ে যায় এবং আজ তা হাতে নাতে ধরার কারণে প্রমানিত হলো।

করোনা ভাইরাস সংক্রমণের পুরো বিশ্ব ও দেশ যখন আতঙ্কে তখন তারা এলাকায় এই অসামাজিক কাজগুলো করার সাহস পায় কিভাবে এ বিষয়ে উক্ত এলাকাবাসী এই ঘটনার বিচারের দাবি জানান।

এ তথ্য নিশ্চিত করার জন্য রংপুর মেট্রোপলিটন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশিদ বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, গোপন তথ্যের ভিত্তিতে আমরা সেখানে যাই।

অনৈতিক কাজ করার সময় ৫ জন কে হাতে নাতে গ্রেপ্তার করা হয়। থানায় মামলা করে তাদেরকে কোর্টে পাঠানো হয়েছে। একই সাথে এই অনৈতিক কাজের মূল হোতা সম্রাট কে ধরার জন্য চেষ্টা চালানো হচ্ছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর প্রতিনিধি এস এম রাফাত হোসেন বাঁধন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.