রজনীকান্ত হাসপাতালে

বিটিসি বিনোদন ডেস্ক: উচ্চ রক্তচাপজনিত সমস্যার কারণে হাসপাতালে ভর্তি হয়েছেন সুপারস্টার রজনীকান্ত। আজ শুক্রবার (২৫ ডিসেম্বর) সকালে হায়দারাবাদের একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। এমন খবরই প্রকাশ করেছে ইন্ডিয়ান এক্সপ্রেস।
জানা গেছে, হায়দারাবাদে একটি সিনেমার চিত্রায়ণ করছিরেন রজনীকান্ত। সেটের কয়েকজন করোনায় আক্রান্ত হওয়ায় আপাতত বন্ধ রয়েছে চিত্রায়ণ। করোনা পরীক্ষায় গত ২২ ডিসেম্বর নেগেটিভ ফলাফল আসে রজনীকান্তের। তারপরও তিনি আইসোলেশনে ছিলেন।

হাসপাতাল সূত্রের খবর, রজনীকান্তের করোনা উপসর্গ নেই। উচ্চ রক্তচাপের কারণেই হাসপাতালে ভর্তি করা হয় তাকে। পরীক্ষা-নিরীক্ষার পর তার অবস্থা স্থিতিশীল। তবে রক্তচাপ পুরোপুরি নিয়ন্ত্রণে আসতে কিছুটা সময় লাগবে।

টানা দশদিন রামোজি ফিল্ম সিটিতে ‘অন্নাথা’ সিনেমার চিত্রায়ণ করছিলেন এ সুপারস্টার। এতে রজনীকান্তের পাশাপাশি পর্দায় দেখা যাবে দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা ও কীর্তি সুরেশকেও।

এদিকে, রাজনীতিতে পুরোপুরি সক্রিয় হচ্ছেন এ অভিনেতা। নতুন বছরের শুরুতেই নিজের রাজনৈতিক দল গঠনের কথা রয়েছে তার। চলতি বছর ৩১ ডিসেম্বর রাজনৈতিক দল নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন রজনীকান্ত। তামিলনাড়ুর আসছে বিধানসভা নির্বাচনে লড়তে চান প্রবীণ এ অভিনেতা। জয়ের ব্যাপারেও আশাবাদী তিনি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.