রংপুর-৩ উপ-নির্বাচন এরশাদের ভাতিজা আসিফ শাহরিয়ারের শোডাউন, দল মনোনয়ন না দিলেও আমি নির্বাচন করবো : আসিফ

রংপুর  ব্যুরো:  রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে মনোনয়ন দাবি করে শোডাউন করেছে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ভাতিজা হোসেন মকবুল শাহরিয়ার আসিফ ও তার সমর্থকরা।

এসময় আসিফ ঘোষণা দিয়েছেন, এরশাদ পরিবারের আমিই সন্তান। আমিই জাতীয় পার্টির প্রার্থীতার একমাত্র হকদার। জোড় করে কাউকে মনোনয়ন চাপিয়ে দিলে দল ভাঙ্গনের জন্য এটাই যথেষ্ঠ হবে। দল আমাকে মনোনয়ন না দিলেও আমি নির্বাচন করবো। রোববার রংপুর মহানগরীতে এই শোডাউন অনুষ্ঠিত হয়।

আজ সকাল থেকেই রংপুর মহানগরীর পাবলিক লাইব্রেরী মাঠে উপস্থিত হতে থাকেন জাতীয় পার্টির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। দুপুর ১২ টায় শোডাউনটি শুরু হয়। এতে নেতৃত্বে দেন সাবেক এমপি এরশাদের ছোট ভাইয়ের পুত্র জাতীয় পার্টি থেকে বহিস্কৃত নেতা হোসেন মকবুল শাহরিয়ার আসিফ।

উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সাবেক প্রচার সম্পাদক আব্দুর রাজ্জাক, মোকাররম হোসেন সুজন, সামসুল আলম, যুব সংহতির মহানগর কমিটির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হীরাসহ অন্যান্য নেতারা। তবে শোডাউনটিতে জেলা ও মহানগর জাতীয় পার্টি এবং সহযোগি ও অঙ্গ সংগঠনের কোন পদধারী নেতা উপস্থিত ছিলেন না। শোডাউনটি পাবলিক লাইব্রেরী মাঠ থেকে শুরু হয়ে সিটি করপোরেশন, জেলা পরিষদ সুপার মার্কেট, পায়রা চত্বর, জাহাজকোম্পানী মোড়, গ্রান্ড হোটেল মোড় শাপলা চত্বর হয়ে এরশাদের পৈত্রিক নিবাস সেনপাড়ার স্কাইভিউতে গিয়ে শেষ হয়।

এসময় উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে আসিফ বলেন, এরশাদের উত্তরাধিকার হিসেবে তার পরিবারের আমিই সন্তান। আমিই মনোনয়ন পাওয়ার হকদার। আমাকে বাদ দিয়ে যদি অন্য কাউকে মনোনয়ন দেয়া হয়। তাহলে দলে ভাঙ্গন শুরু হবে। আমি মাঠে শেষ পর্যন্ত থাকবো। দল আমাকে মনোনয়ন দিক না দিক আমি নির্বাচন করবো।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর ব্যুরো প্রধান সরকার মাজহারুল মান্নান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.