রংপুর সিটি করপোরেশনে ২৯১ জন বিধবাকে ভাতা প্রদানের উদ্যোগ

রংপুর ব্যুরো;  ২৯১ জন দরিদ্র ও দুস্থ বিধবাকে ভাতা প্রদানের উদ্যোগ নিয়েছে রংপুর সিটি করপোরেশন। আজ বৃহস্পতিবার দুপুরে নতুন নগর ভবনের হলরুমে ভাতা প্রদান কার্যক্রমের উদ্বোধন করে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

নতুন ভবনের হল রুমে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও ভারপ্রাপ্ত সচিব আব্দুল মান্নানের সভাপতিত্বে ভাতা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেনকাউন্সিলর মোঃ নজরুল ইসলাম দেওয়ানী, মোঃ আবুল কালাম আজাদ, মোঃ মাহফুজার রহমান মাফু, মোঃ মামুনার রশিদ, মোছাঃ নাছিমা আক্তার, মেয়র মহোদয়ের সহকারী একান্ত সচিব কাজী জাহিদ হোসেন লুসিড, সাধারণ শাখা প্রধান মোঃ নাঈমুর রহমান নাঈম ও কঞ্জারভেন্সি শাখা প্রধান মোঃ শাহীনুর রহমান শাহিন। প্রমুখ।

মেয়র মহোদয়ের সহকারী একান্ত সচিব কাজী জাহিদ হোসেন লুসিড জানান, বৃহস্পতিবার ০১ থেকে ১১ নং ওয়ার্ড এর ৯৭ জন দরিদ্র ও দুস্থ বিধবাদের মাঝে এ ভাতা প্রদান করা হয়েছে। পর্যায়ক্রমে ৩৩ টি ওয়ার্ডেও বিধবাদের মধ্যে এই ভাতা প্রদান করা হবে। মোট ২৯১ জন দরিদ্র ও দুস্থ বিধবাবে ভাতার আওতায় আনা হয়েছে। পর্যায়ক্রমে এ ভাতা প্রদান করা হবে। তালিকাভুক্ত বিধবারা প্রতিমাসে ৫০০ টাকা করে ভাতা পাবেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর ব্যুরো প্রধান সরকার মাজহারুল মান্নান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.