রংপুর যুবদলের মিছিলে পুলিশের বাঁধা

রংপুর ব্যুরো: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির নি:শর্ত মুক্তির দাবি এবং শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিরুদ্ধে সাবেক বিচারপতি শামসুদ্দিন মানিকের কটুক্তির প্রতিবাদ জানিয়ে রংপুর মহানগরীতে বের করা জেলা ও মহানগর যুবদলের বিক্ষোভ মিছিলে বাঁধা দিয়েছে পুলিশ। আজ শনিবার দুপুরে নগরীর গ্রান্ড হোটেল মোড়ে এই বাঁধা দেয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা বিটিসি নিউজকে জানান, আজ শনিবার দুপুর ১২ টায় নগরীর গ্রান্ড হোটেল মোাড়ে দলীয় কার্যালয় থেকে মহানগর যুবদলের বিক্ষোভ মিছিল নিয়ে মুল সড়কে উঠতে চাইলে তাতে বাঁধা দেয় পুলিশ। পরে সেখানেই সমাবেশ করে তারা। মহানগর যুবদল সভাপতি এ্যডভোকেট মাহফুজ উন নবী ডনের বক্তব্য রাখেন মহানগর যুবদলের সাধারণ সম্পাদক লিটন পারভেজ, সহ-সভাপতি ফরহাদ হোসেন পিন্টু, যুগ্মসাধারন সম্পাদক আতিকুল ইসলাম লেলিন, সাংঠনিক সম্পাদক মোহাম্মদ জহির আলম নয়ন প্রমুখ।

এর কিছুক্ষণ পর আবারও দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল নিযে রাস্তায় উঠতে চায় জেলা যুবদল। তাদেরকে প্রধান ফটকে আটকে দেয় পুলিশ। বাঁধার মুখে সেখানেই সমাবেশ করেন নেতাকর্মীরা। জেলা যুবদল সভাপতি নাজমুল আলম নাজুর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক সামসুল হক ঝন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ জিল্লুর রহমান জেমস, আকিবুল রহমান মনু প্রমুখ।

উভয় সমাবেশেই বক্তারা বলেন, পুলিশী বাঁধা দিয়ে আন্দোলন বন্ধ করা যাবে না। সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার করতে হবে এবং বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে। নইলে দুর্বার আন্দোলন গড়ে তুলবে যুবদল।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর ব্যুরো প্রধান সরকার মাজহারুল মান্নান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.