রংপুর বিভাগে মহাসড়কে যানবাহনে চাঁদাবাজি রুখতে সকল এসপিকে নির্দেশ দেয়া হয়েছে

 

রংপুর ব্যুরো: পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম বলেছেন, রমজানে মহাসড়কে যানবাহনের চাপ বাড়বে। যানবাহন থেকে চাঁদাবাজী করতে না পারে সেই জন্য রংপুর বিভাগের সকল এসপিকে নির্দেশ দেয়া হয়েছে। বড় বড় মার্কেটে পুলিশের নিরাপত্তা থাকবে। সেই সঙ্গে র‌্যাব পুলিশ আলাদা টহল দিবে। মার্কেটগুলোতে নারী ক্রেতাদের নিরাপত্তা দেবে পুলিশ।

বুধবার দুপুরে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষ্যে আইনশৃঙ্খলা ও ট্রাফিক ব্যবস্থাপনা বিষয়ক সভা শেষে তিনি একথা বলেন। এসময় উপস্থিত ছিলেন অ্যাডিশনাল ডিআইজি বশির আহামেদ, মজিদ আলী, সিআইডির অতিরিক্ত এসপি বিজয় কর, রংপুরের এসপি মিজানুর রহমান, দিনাজপুরের এসপি হামিদুল আলম,ঠাকুরগাঁওয়ের এসপি ফারহাত আহামেদ, কুড়িগ্রামের এসপি মেহেদুল কাদের, পঞ্চগড়ের এসপি গিয়াস উদ্দিন আহামেদ, পিবিআইয়ের এসপি হুমায়ন কবীর, লালমনিহাটের এসপি এস এম রশিদুল হক, গাইবান্ধার এসপি আবদুল মান্নান মিয়া, নীলফামারীর এসপি মুহাম্মদ আশরাফ হোসেন, রংপুর আরআরএফ এসপি আব্দুল লতিফ প্রমুখ।

এসময় ডিআইজি বলেন, রমজান মাস উপলক্ষে রংপুরের ৮ জেলায় নিরাপত্তার চাদরে ঢাকা থাকবে। সেই সঙ্গে চলবে পুলিশের অভিযান। সেই সঙ্গে র‌্যাব পুলিশ আলাদা টহল দিবে। তিনি বলেন, মাদকের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্স ঘোষণা করেছি। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব ও পুলিশ অভিযান শুরু হয়েছে। কাউকে ছাড় দিবো না।#

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.