রংপুর জেলা কুলি শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটি’র মতবিনিময় সভা ও শুভেচ্ছা বিনিময় 

রংপুর প্রতিনিধি: রংপুর জেলা কুলি শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সন্ধ্যায় উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, রংপুর মহানগর কুলি শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃআঃহালিম, সাধারণ সম্পাদক যুবাইদুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রংপুর জেলা জাতীয়তাবাদী শ্রমিক দলের সদস্য সচিব মোঃ শামিম মিয়া ও বিশেষ অতিথি সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাদিকুল ইসলাম সাদেক, জেলা শ্রমিক দলের সদস্য হেলাল মিয়া, জাবেদ মিয়া, এন্তাজ মিয়া, হারেস আলী, সাজু সহ জেলা শ্রমিক দলের নেতৃ বৃন্দ, বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন মাহিগঞ্জের কৃতি সন্তান প্রবীণ সাংবাদিক মাহিগঞ্জ প্রেসক্লাব সভাপতি, বাবলু নাগসহ অন্যানরা।
উক্ত মতবিনিময় সভায় রংপুর জেলা জাতীয়তাবাদী শ্রমিক দলের সদস্য সচিব মোহাম্মদ শামীম মিয়া বলেন, মেহনতী শ্রমিকের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে রংপুর জেলা শ্রমিক দল শেষ নিঃশ্বাস ত্যাগ হওয়া পর্যন্ত শ্রমিকদের পাশে থাকবেন।
সেই সাথে আরো বলেন, রংপুর জেলা বিএনপি’র সদস্য সচিব তৃণমূল কর্মীর আস্থা আনিসুর রহমান লাকু ভাইয়ের হাতকে শক্তিশালী করতে রংপুর জেলা শ্রমিক দল বিভিন্ন সময় আন্দোলনে মাঠে সক্রিয় ভাবে ভূমিকা পালন করে আসছেন, ইনশাল্লাহ আগামীতেও করবে।
এ সময়ে শ্রমিক নেতা শামীম আরো বলেন দেশের জনগণ যেন কোনভাবে হয়রানির শিকার না হয় এজন্য শ্রমিকদেরকেও সকলের সঙ্গে সহনীয় আচরণ সহ সহযোগিতায় এগিয়ে আসতে হবে এবং কেউ যেন কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটিয়ে ছাত্র আন্দোলনের আহত নিহতদের স্মরণে যে স্বাধীনতা অর্জন হয়েছে সেটি যেন কুলুষিত না হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর প্রতিনিধি এস এম রাফাত হোসেন বাঁধন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.