রংপুরে যুবকদের কর্মসংস্থানবিষয়ক প্রকল্পের যাত্রা শুরু

রংপুর ব্যুরো: ভোকেশনাল স্কিলস বিল্ডিং এন্ড এম্পয়মেন্ট অপরচুনিটি ফর মার্জিনাল ওমেন এন্ড ইয়ুথ ইন রুরাল বাংলাদেশ ফেস টু প্রকল্পের যাত্রা শুরু হয়েছে রংপুরের মিঠাপুকুরে। আজ মঙ্গলবার দুপুরে উপজেলা অডিটোরিয়ামে এ উপলক্ষে পরিচিত সভার আয়োজন করা হয়।

স্থানীয় যুব ক্লাবের সদস্যবৃন্দ, জন প্রতিনিধি, সরকারি কর্মকর্তা এবং অন্যান্য অংশীজনদের পরিচয় করিয়ে দেয়ার এই সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ রেজাউল করিম। উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ আব্দুর রশিদের সভাপতিত্বে এবং প্রজেক্ট কো-অর্ডিনেটর মোঃ ইলিয়াছ আলী ও এস এম মাসুদুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন মহিলা বিষয়ক কর্মকর্তা মোছাঃ মল্লিকা পারভীন, প্রাণিসম্পদ কার্যালয়ের ভেটেরিনারি সার্জন ডা. মোঃ মাহমুদুল হাসান, মিঠাপুকুর প্রেসক্লাবের সভাপতি প্রদীপ কুমার গোস্বামী, প্রজেক্ট ম্যানেজার মোঃ শফিকুর রহমান, এনসিএস প্রকল্পের ব্যবস্থাপক মোহাম্মদ তারিকুল ইসলাম প্রমুখ।

এসময় মোঃ শফিকুর রহমান, ইয়ুথ এমপ্লয়াবিলিটি প্রকল্পের বিভিন্ন লক্ষ্য উদ্দেশ্য, কর্মসূচী ও অর্জন তুলে ধরেন।সভায় মিঠাপুকুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, নারী সদস্য এবং যুব ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর ব্যুরো প্রধান সরকার মাজহারুল মান্নান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.