রংপুরে ”বন্দুকযুদ্ধে” অপহরণকারী ধর্ষক নিহত : অস্ত্র ও মাদক উদ্ধার

রংপুর ব্যুরো:  রংপুরের গঙ্গাচড়ার পুর্ব ইচলীতে গতকাল সোমবার রাতে পুলিশের সাথে “বন্দুকযুদ্ধে” পুলিশের তালিকাভূক্ত সন্ত্রাসী, অপহরণ কারী ও ধর্ষক শহিদুল ইসলাম সুমন (৩৫) নামের এক যুবক নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে  একটি সুটার গান, ২২ পিস ইয়াবা ট্যাবলেটও উদ্ধার করে পুলিশ।

রংপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল)  সাইফুর রহমান সাইফ জানান, পুলিশের তালিকাভূক্ত সন্ত্রাসী, অপহরণকারী ও ধর্ষক লালমনিরহাটের জেলার কালিগঞ্জের রুদ্রেশ্বর গ্রামের মহেশার আলীর পুত্র শহিদুল ইসলাম সুমনকে গঙ্গাচড়া থানা পুলিশ গ্রেফতার করে।

গ্রেফতারের পর তার স্বীকারোক্তি অনুয়ায়ী সোমবার রাতে পুলিশের একটি দল অস্ত্র উদ্ধারের জন্য তাকে নিয়ে গঙ্গাচড়া উপজেলার মহিপুর ইউনিয়নের চর ইচলী এলাকায় যায়।

তিনি আরও জানান, পুলিশের উপস্থিতি পের পেয়ে সেখানে আগে থেকে ওঁত পেতে থাকা সুমনের সহযোগিরা পুলিশের ওপর গুলি করতে থাকে। এসময় পুলিশও পাল্টা গুলি চালায়। এতে ঘটনাস্থলে ক্রসফায়ারে শহিদুল ইসলাম সুমন নিহত হয়। অন্যান্যরা  পালিয়ে যায়।এ সময় পুলিশের পাঁচ সদস্য আহত হয়।

ঘটনাস্থল থেকে একটি সুটার গান, ২২ পিস ইয়াবা ট্যাবলেটও উদ্ধার করা হয়েছে। সুমনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশের এই কর্মকর্তা জানান, সুমন একজন কুখ্যাত সন্ত্রাসী মাদক ব্যবসায়ী ও  নারী অপহরনকারী। সে বিভিন্ন সময়  করে অনেক নারীকে অপহরণ করে তাদের ধর্ষন করেছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানঅয় এধরনের  ১৪টি মামলা আছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর ব্যুরো প্রধান সরকার মাজহারুল মান্নান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.