রংপুরে প্রথমবারের মতো নটিক্যাল ও ইঞ্জিনিয়ারিং ক্যাডেটদের গ্রাজুয়েশন প্যারেড অনুষ্ঠানে নৌ -পরিবহন প্রতিমন্ত্রী

রংপুর প্রতিনিধি: নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, বিএনপির ভোট বর্জনের স্লোগানকে পাত্তা না দিয়ে ইতোমধ্যে ভোটের পরিবেশ উৎসবমুখর করে রেখেছে দেশের সাধারণ জনগণ।
তিনি আজ দুপুরে রংপুরের পীরগঞ্জ  পাবনা মেরিন একাডেমিতে প্রথমবারের মতো নটিক্যাল ও ইঞ্জিনিয়ারিং ক্যাডেটদের গ্রাজুয়েশন প্যারেড অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।
খালিদ মাহমুদ চৌধুরী বলেন, উন্নয়নের জোয়ারে ভাসছে দেশ। যার পেছনে প্রধান মন্ত্রী শেখ হাসিনার শতভাগ অবদান। একারণে মানুষ প্রধান মন্ত্রীর ডাকে সাড়া দিয়েছে।
তিনি আরো বলেন, অন্য একটি দল নির্বাচনে অংশ না নিয়ে অপতৎপরতা চালাচ্ছে। নির্বাচনে স্বতঃস্ফূর্ত অংশ নিয়ে দেশের মানুষ এর কড়া জবাব দেবে। এ কারণে তাদের ভোট বর্জনের আহ্বানে সাড়া দিচ্ছেনা জনগণ ।
এর আগে পীরগঞ্জের মেরিন একাডেমিতে রংপুর ও পাবনা মেরিন একাডেমির ২য় ব্যচ ক্যাডেটদের গ্র্যাজুয়েশন প্যারেড অনুষ্ঠানে অংশ নেন খালিদ মাহমুদ।ক্যাডেটদের সালাম গ্রহণ, কুচকাওয়াজ পরিদর্শন ও পুরস্কার প্রদান করেন।
অনুষ্ঠানে এসময় অন্যান্যের মধ্যে বাংলাদেশ শিপিং করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক কমরেড মো. জিয়াউল হক, বাংলাদে মেরিন একাডেমি রংপুরের কমানড্যান্ট ক্যাপ্টেন মো. শফিকুল ইসলাম সরকার, বাংলাদেশ মেরিন একাডেমি পাবনার কমান্ড্যান্ট (ভারপ্রাপ্ত) ক্যাপ্টেন মো. তৌফিকুল ইসলাম সহ বিশিষ্ট জনেরা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর প্রতিনিধি এস এম রাফাত হোসেন বাঁধন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.