রংপুরে পুত্র কন্যা ও গর্ভবতী স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে গৃহকর্তার আত্মহত্যার চেস্টা

রংপুর ব্যুরো: রংপুর মহানগরীর বাহারকাছনা কাছনারদোলা এলাকার একটি বাড়ি থেকে আজ রোববার (৮ ডিসেম্বর) দুপুরে পুত্র, কন্যা ও গর্ভবতী স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পারিবারিক দ্বন্দ্বে গৃহকর্তা আব্দুর রাজ্জাক শ্বাসরোধ করে তাদের হত্যা করে নিজেও আত্মহত্যার চেস্টা চালায় বলে জানিয়েছে পুলিশ।

রংপুর মেট্টোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (অপরাধ) কাজী মুত্তাকী ইবনু মিনান বিটিসি নিউজকে জানান, পারিবারিক কলহের জেরে গতকাল শনিবার রাতের কোন এক সময় ওই এলাকার খোকন মাছুয়ার পুত্র আব্দুর রাজ্জাক(৩২) তার গর্ভবতী স্ত্রী আসফিয়া আখতার রত্না (৩০), কন্যা নেহা (৩) ও পুত্র নিশাত(১) কে শ্বাসরোধ করে হত্যা করে নিজে আত্মহত্যার চেস্টা চালায়।

এলাকাবাসির কাছ থেকে খবর পেয়ে পুলিশ আজ রোববার দুপুরে লাশ উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যাকারী আব্দুর রাজ্জাককে গ্রেফতার করে হাসপাতাতে চিতিসা দেয়া হচ্ছে। আব্দুর রাজ্জাক মাদকাসক্ত। পারিবারিক কি বিষয়ে দ্বন্দ্ব ছিল বিষয়টি তদন্ত করা হচ্ছে।

এদিকে এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মৃত রত্নার খালাতো বোন শাহনওয়াজ বেগম বিটিসি নিউজকে জানান, ১০ বছর আগে তাদের বিয়ে হয়। প্রথমে তারা স্টেশন এলাকায় ভাড়া বাসায় থাকতো। কিছুদিন আগে বাহারকাছনা এলাকায় বাড়ি করে সেখানে বসবাস শুরু করেছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর ব্যুরো প্রধান সরকার মাজহারুল মান্নান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.