রংপুরে নবম শ্রেণীর শিক্ষার্থীকে পুলিশের এএসআই এর নেতৃত্বে গণধর্ষণ (ভিডিও)

 

রংপুর প্রতিনিধি: রংপুর মেট্রোপলিটন ডিবি ‍পুলিশের একজন এ এস আইয়ের নেতৃত্বে মহানগরীর হারাগাছ থানার ক্যাদারের পুল এলাকায় একটি বাড়িতে নবম শ্রেনীর এক ছাত্রীকে ডেকে এনে গণধর্ষনের অভিযোগ উঠেছে।

পুলিশ ওই কিশোরীকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছে এবং আটক করা হয়েছে ভাড়াটিয়া আলেয়া নামের এক মহিলাকে।

ভুক্তভোগির পরিবার সূত্র জানা যায়, রংপুর মহানগরীর হারাগাছ থানার ময়নাকুঠি কচুটারি এলাকার নবম শ্রেনীর এক ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই রায়হানুল ইসলাম। পরিচয়ের সময় রায়হানুল তার ডাক নাম রাজু বলে জানায় ওই ছাত্রীকে।

সম্পর্কের সূত্র ধরে, গতকাল রবিবার (২৫ অক্টোবর) সকালে ওই ছাত্রীকে রায়হানুল ডেকে নেয় ক্যাদারের পুল এলাকার শহিদুল্লাহ মিয়ার ভাড়াটিয়া আলেয়া বেগমের বাড়িতে। সেখানে রায়হানুল ওই ছাত্রীকে ধর্ষনের পর তার আরও কয়েক জন পরিচিত যুবককে দিয়ে ওই ছাত্রীকে ধর্ষন করায়। এ ঘটনায় ওই ছাত্রী অসুস্থ্য হয়ে পড়লেও সুকৌশলে সেখান থেকে বের হয়ে পুলিশকে বিষয়টি জানায়।

গতকাল রবিবার (২৫ অক্টোবর) রাত সাড়ে আটটার দিকে পুলিশ ওই ছাত্রীকে ওই বাড়ি থেকে ভাড়াটিয়া আলেয়া বেগমসহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। খবর দেয়া হয় পরিবারকে।

জিজ্ঞাসাবাদ শেষে ছাত্রীর পিতা আয়নাল বাদী হয়ে পুলিশ সদস্য রাজুসহ ২ জনের নাম ‍উল্লেখ করে ধর্ষন মামলা করেন। রাত পৌনে ১২ টায় পুলিশ অসুস্থ্য ছাত্রীকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ১৩ নং ওয়ার্ডে ভর্তি করায়। ওই পুলিশ সদস্যের বিরুদ্ধে ওই বাড়িতে বিভিন্ন সময়ে মেয়ে নিয়ে গিয়ে অসামাজিক কার্যকলাপেরও অভিযোগ রয়েছে।

এদিকে এ ঘটনায় রাত ১২ টায় হারাগাছ থানায় মেট্রোপলিটন ‍পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, প্রাথমিক জ্ঞিাসাবাদে তাকে দুই জন ধর্ষণ করেছে বলে জানা গেছে। এরমধ্যে রাজু নামের একজন পুলিশ সদস্যের কথা জানিয়েছেন তিনি। তবে ওই রাজু ডিবি পুলিশের এএসআই রায়হানুল কিনা তা নিশ্চিত হতে রায়হানুলকেও পুলিশের জিম্মায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলার তদন্ত কার্যক্রম এখনও প্রাথমিক পর্যায়ে বলেও জানান তিনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর প্রতিনিধি এস এম রাফাত হোসেন বাঁধন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.