রংপুরে ডাকাতদলের ১১ সদস্য গ্রেপ্তার

রংপুর প্রতিনিধি: দিনাজপুর জেলার কাহারোল উপজেলার প্রীতিবাজার এলাকা থেকে ডাকাতদলের ১১ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে বলে দাবি করেছে র‌্যাব-১৩।
আজ বুধবার (৩১ আগস্ট) বিকেলে রংপুর সদর দপ্তরে র‌্যাব ১৩-এর অধিনায়ক কমান্ডার রেজা আহমেদ ফেরদৌস সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।
রেজা আহমেদ ফেরদৌস জানান, গ্রেপ্তারের সময় একটি মাইক্রোবাস, দেশীয় অস্ত্র, মোবাইল ফোন, নগদ টাকা, সাতটি ব্যাটারি, চারটি খোলা ট্রান্সফর্মার ও একটি হাইড্রোলিক জ্যাকযার উদ্ধার করা হয়।
রেজা আহমেদ আরও জানান, আসামিরা সবাই আন্তজেলা ডাকাতদলের সক্রিয় সদস্য। তারা বিভিন্ন জেলা ও থানা থেকে এসে একত্রিত হয়ে রংপুর ও দিনাজপুর জেলার বিভিন্ন এলাকায় কৌশলে বলপূর্বক ও চেতনাশক ওষুধ পান করিয়ে দীর্ঘদিন ধরে চুরি, ডাকাতি ও ছিনতাই করে আসছেন।
গ্রেপ্তার হওয়া আসামিরা হলেন: মো. শাহীন মিয়া, মো. দুলাল মিয়া, সাজ্জাত হোসেন, রেজাউল করিম, সিফাজুল ইসলাম, মো. ফারুক হোসেন, মো. আবু বক্কর সিদ্দিক, মো. শরিফুল ইসলাম, ভুট্টু চন্দ্র বর্মণ, মো. আল-আমিন ইসলাম ও আব্দুস সালাম।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা আন্তজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য বলে স্বীকারোক্তি দিয়েছে বলেও দাবি করেছেন রেজা আহমেদ ফেরদৌস।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর প্রতিনিধি এস এম রাফাত হোসেন বাঁধন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.