রংপুরে ট্রাকচাপায় অটোরিকশার ৫ যাত্রী নিহত

রংপুর প্রতিনিধি: রংপুর মহানগরীতে ট্রাকচাপায় পাঁচ অটোরিকশাযাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় অটোবাইকে থাকা আরও দুজন গুরুতর আহত হয়েছে। হতাহতদের মধ্যে কারো নাম-পরিচয় জানা যায়নি।
আজ মঙ্গলবার (০৫ জুলাই) বেলা সোয়া ১টার দিকে নগরীর মাহিগঞ্জ সরেয়ারতল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রীর মৃত্যু হয়েছে। হাসপাতালে নেওয়ার পথে আরও তিনজন মারা যায়।
আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সবাই অটোরিকশার যাত্রী বলে জানা গেছে।
দুর্ঘটনায় প্রাণে বেঁচে যাওয়া অটোরিকশার আহত যাত্রী আবদুল করিম (৫০) বলেন, পীরগাছা থেকে ওই অটোরিকশায় করে রংপুরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে মাহিগঞ্জ সরেয়ারতল এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পীরগাছাগামী একটি ডাম্পার ট্রাক সাইড নিতে গিয়ে অটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুজন যাত্রী মারা গেছেন।
বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে রংপুর ফায়ার সার্ভিসের উপপরিচালক আব্দুল সালাম জানান, ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে ঘটনাস্থলেই পাঁচজন মারা গেছে। আহত দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অন্যদিকে রংপুর মেট্রোপলিটন পুলিশের মাহিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বিটিসি নিউজকে জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের হাসপাতালে পাঠানোর পথে আরও তিনজন মারা যায়। এ ঘটনায় চালককে আটকসহ ট্রাকটি জব্দ করা হয়েছে। এখনও হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর প্রতিনিধি এস এম রাফাত হোসেন বাঁধন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.