রংপুরে জিয়ার শাহাদত বার্ষিকী উপলক্ষে বিএনপির আলোচনা ও ইফতার মাহফিল

রংপুর ব্যুরো:  বাংলাদেশ জাতীয়তাবাদি দল-বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৮ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে রংপুরে বিএনপি ও সহযোগি সংগঠন আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করে আজ বৃহস্পতিবার।

সন্ধায় নগরীর গ্রান্ড হোটেল মোড়স্থ দলীয় কার্যালয়ে মহানগর বিএনপি আয়োজিত আলোচনা সভা. দোয়া ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন সভাপতি মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেন। বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক কারমাইকেল কলেজের সাবেক জিএস শহিদুল ইসলাম মিজু, সহ সভাপতি সুলতানুল আলম বুলবুল, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম প্রমুখ। পরে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

 

অন্যদিকে নগরীর একটি রেস্টুরেন্টে রংপুর জেলা বিএনপি আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সভাপতি সাইফুল ইসলাম। বক্তব্য রাখেন জেলা সাধারণ সম্পাদক রইচ আহমেদ, সহ সভাপতি সাবেক এমপি শাহিদার রহমান জোসনা, সাবেক এমপি পরিতোষ চক্রবতী, এ্যডভোকেট আফতাব হোসেন প্রমুখ। পরে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অন্যদিকে মহানগর যুবদল নগরীর আলমনগরে একটি ইয়াতিম খানায় এতিমদের মধ্যে খাদ্য বিতরণ করেন। এসময় মহানগর সভাপতি এ্যডভোকেট মাহফুজ-উন-নবী ডন, সেক্রেটারী লিটন পারভেজ, সাংগঠনিক সম্পাদক জহির আলম নয়নসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিটি আলোচান সভায় খালেদা জিয়ার মুক্তি এবং শহীদ জিয়ার আদর্শ বাস্তবায়নের অঙ্গিকার করেন নেতাকর্মীরা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর ব্যুরো প্রধান সরকার মাজহারুল মান্নান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.