রংপুরে চাঞ্ছল্যকর স্কুল ছাত্র রশিদ হত্যাকান্ড চিহ্নিত সন্ত্রাসী মন্টি পঞ্চগড় থেকে গ্রেফতার

রংপুর ব্যুরো:  রংপুরের চাঞ্ছল্যকার পঞ্চম শ্রেণির ছাত্র আব্দুর রশিদ (১১) কে কুপিয়ে চলন্ত গাড়ির নীচে ফেলে দিয়ে হত্যা মামলার অভিযুক্ত আসামি মন্টিকে (২২) কে গ্রেফতার করেছে পুলিশ।  আজ রোববার বোরে পঞ্চগড়ের সুগারমিল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশ আরপিএমপির অতিরিক্ত উপ-কমিশনার ( গোয়েন্দা) আলতাফ হোসেন বিটিসি নিউজকে জানান, মন্টিকে পঞ্চগড় সুগারমিল এলাকার একটি বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে।  থেকে রবিবার ভোরে গ্রেফতার করা হয়েছে। সে এই মামলার এজাহারভুক্ত আসামী   মন্টির বিরুদ্ধে কোতয়ালী থানায় বেশ কয়েকটি মামলা আছে। এর আগে শনিবার র‌্যাব এই হত্যা মামলার আরেক আসামী  আলআমিন সরদার বাবুকে নগরীর সাতগাড়া এলাকা থেকে গ্রেফতার করে। তিনি জানান, নশৃংস এই হত্যাকান্ডের সাথে যারা জড়িত তাদের সকলকেই গ্রেফতার করা হবে।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই রফিকুল ইসলাম বিটিসি নিউজকে জানান, নগরীর শাইনিং স্কুলের পঞ্চম শ্রেনির ছাত্র সাতগাড়া মিস্ত্রিপাড়ার সাতগাড়া মিস্ত্রিপাড়ার শহিদার রহমানের পুত্র আব্দুর রশীদকে বৃহস্পতিবার রাতে টেক্সটাইল মোড়ে বাজার শেষে বাড়ি ফেরার পথে সন্ত্রাসী মোজাফফর ও তার সহযোগিরা আটক করে লাঠি দিয়ে পেটায় ও ছোরা দিয়ে কুপিয়ে আহত করে। এরপর তারা রশিদকে রংপুর-ঢাকা মহাসড়কে প্রকাশ্যে চলন্ত একটি গাড়ির নিচে ফেলে দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় রশীদ। এ ঘটনায় তিনজনকে আসামী করে একটি হত্যা মামলা হয়।

পুলিশ জানায়, কয়েকদিন আগে রশিদের বড় ভাই মোহনের (৩০) কাছে ৫০০ টাকা দাবি করে এলাকার চিহ্নিত সন্ত্রাসী মোজাফফর হোসেন। তিনি টাকা না দেওয়ায় তাকে মারধর করে সন্ত্রাসী মোজাফফর। এ ঘটনার বিচার দাবি করে মোজাফফরের পিতা কামালের কাছে অভিযোগ করেন রশীদের বড় ভাই মোহন। এ ঘটনায় ক্ষিপ্ত হয়েই মোহনের ছোট ভাই রশিদকে নৃশংসভাবে হত্যা করে পুলিশ। তবে প্রধান আসামী মোজাফফর এখনও পলাতক আছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর ব্যুরো প্রধান সরকার মাজহারুল মান্নান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.