রংপুরে গৃহবধূকে এসিডে দগ্ধ- নীরব ভূমিকায় প্রশাসন, আসামী ধরাছোঁয়ার বাইরে (ভিডিও)

রংপুর প্রতিনিধি: রংপুরে বদরগঞ্জ উপজেলার দামোদরপুর ইউনিয়নের মোস্তফাপুর মন্ডলপাড়ায় পূর্ব শত্রুতার জের ধরে মধ্যেরাতে এক গৃহবধূকে মারধরের পর শরীরে এসিড নিক্ষেপ করে প্রতিপক্ষের লোকজন। হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরলে আবারও হুমকি দিয়ে যাচ্ছে হামলাকারীরা।
মামলার এজাহারে দেখা যায়, গত (২৮ শে অক্টোবর) রাত ২ টায় আসামী ছিদ্দিকুর রহমান তার সহযোগীদের নিয়ে আবু মোত্তালেব বাড়িতে না থাকার সুযোগে তার স্ত্রীকে মারধর করে তার শরীরে এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। পরে তার চিৎকারে এলাকাবাসী ছুটে এসে তাকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান। হাসপাতালে চিকিৎসা শেষে বাড়িতে ফিরলে আসামীরা গ্রেফতার না হওয়ায় আবারো প্রাণনাশের হুমকি দিয়ে যাচ্ছে বলে অভিযোগ ভুক্তভোগী পরিবারটির।
এজাহারে বাকি আসামীরা হলেন, ছিদ্দিকুরের ভাই আবু সাঈদ, ছেলে ফারুক হোসেন ও ফারহাজুল ইসলাম এবং আবু সাঈদের ছেলে তাজ উদ্দিন।
আবু মোত্তালেব জানায়, দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে তাদের মধ্যে বিরোধ চলছিলো। এর আগে গতবছরে বাড়িঘরে হামলাসহ অগ্নিসংযোগ করে।
পরে মামলা হলে আসামীরা গ্রেফতার করে পুলিশ এবং আসামীরা আদলত থেকে জামিন নিয়ে এসে আবারও হামলা করেন মোত্তালেবের পরিবারের উপর।
এদিকে হামলার ২০ দিন পার হলেও আসামীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। চরম আতংকে জীবনযাপন করছে পরিবারটি।
এবিষয়ে বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বিটিসি নিউজকে জানান, ভাই ভাই এর বিষয়। এসিডের বিষয়টি মেডিক্যাল রিপোর্টের পর জানা যাবে। মামলার তদন্ত কর্মকর্তা বদলি হয়েছে। নতুন একজনকে দায়িত্ব দেয়া হয়েছে।  দোষীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর প্রতিনিধি এস এম রাফাত হোসেন বাঁধন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.