রংপুরে খালেদা জিয়ার মুক্তির দাবিতে যুবদলের বিক্ষোভে পুলিশের বাঁধা

 

 

 

রংপুর ব্যুরো: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি এবং তারেক রহমানের বিরুদ্ধে সরকারের ধারবাহিক অপপ্রচারের প্রতিবাদে রংপুর মহানগরীতে জেলা যুবদলের বিক্ষোভে বাঁধা দিয়েছে পুলিশ।

শনিবার বেলা ১২ টায় নগরীর গ্রান্ড হোটেল মোড়ের দলীয় কার্যালয় থেকে জেলা যুবদল সভাপতি নাজমুল আলম নাজুর নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে প্রধান ফটক হয়ে মূলসড়কে যেতে চাইলে তাতে পুলিশ বাঁধা দেয়। এসময় পুলিশের সাথে বাকবিতন্ডা হয় নেতাকর্মীদের। তবুও পুলিশ বিক্ষোভটি রাস্তায় বের হতে না দিলে প্রধান ফটকেই সমাবেশ করে তারা। এসময় বক্তব্য রাখেন জেলা যুবদল সভাপতি নাজমুল আলম নাজু, যুগ্ম সম্পাদক জিল্লুর রহমান জেমস, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম ফিরোজ প্রমুখ।

খালেদা জিয়াকে সরকার জোর করে কারাগারে রেখেছে দাবি করে সমাবেশে যুবদল সভাপতি নাজু বলেন, কর্মসূচিতে বাঁধা, জেল জুলুম হুলিয়া দিয়ে আন্দোলন বন্ধ করা যাবে না। খালেদা জিয়া ও তারেকে রহমানের নেতৃত্বে দেশের জাতীয়তাবাদি শক্তি গনতন্ত্র উদ্ধার, ভোটের অধিকার নিশ্চিত করার পাশাপাশি দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব রক্ষা, দেশে স্থিতিশলীতা ও শন্তি প্রতিষ্ঠা এবং উন্নয়ন নিশ্চিত করবে। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.