রংপুরে ইউপি নির্বাচন বর্জন করে নির্বাচন কমিশন কার্যালয় ঘেরাও (ভিডিও)

রংপুর প্রতিনিধি: রংপুর সদর উপজেলার নির্বাচনী ভোট গণনার ফলাফল সিট বদলে দেয়া এবং কারচুপির অভিযোগ এনে রংপুর সদর উপজেলার সদ্য পুষ্করিণী ও চন্দনপাট ইউনিয়নের ভোট বর্জনের করে পুনরায় ভোট গ্রহনের দাবী জানিয়েছে, জাতীয় পার্টি।

গতকাল মঙ্গলবার (২০ অক্টোবর) রাত সাড়ে ১০ টায় রংপুর মহানগরীর সেন্ট্রাল রোডে জাতীয় পার্টি কার্যালয়ে এই ভোট কারচুপির ঘোষণা দেন ‍যুগ্ম মহাসচিব ও রংপুর-৩ আসনের এমপি রাহগীর আল মাহী সাদ এরশাদ।

এসময় কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও মহানগর সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, চন্দনপাট ও সদ্যপুস্করিনী  ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী রুহুল আমীন লিটন,ফজলুল হক ফুলবাবু  সহ জেলা ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় এমপি, ভুক্তভোগী ইউপি সদস্য সহ অন্যান্যরা অভিযোগ করেন পরিকল্পিতভাবে ফলাফল সিট বদলে দিয়ে আমাদের নির্বাচিত ২ চেয়ারম্যানকে হারিয়ে দেয়া হয়েছে।

আমাদের এজেন্টদের মারধোর করে বের করে দেয়া হয়েছে। নেতাকর্মীদের গুলি করার হুমকি দেয়া হয়েছে। আমরা ওই দুই ইউনিয়নের কারচুপিকৃত কেন্দ্রের ফলাফল বাতিল করে পুনরায় ভোট গ্রহনের আবেদন জানাচ্ছি। এসময় জাতীয় পার্টির নেতাকর্মীরা কারচুপির বর্ননা দেন সাংবাদিক সম্মেলনে।

আবার অন্যদিকে ,একি অভিযোগের ভিত্তিতেই চন্দনপাট ইউনিয়নে কয়েকটি কেন্দ্রের সংরক্ষিত কয়েকজন ইউপি সদস্য প্রার্থীরা তাদের সমর্থক ভোটার সহ সদর উপজেলা থেকে গাড়ি বহর কিংবা মোটরসাইকেল বহরে রংপুর সিটি শহরে ঢুকে দলে দলে এসে নির্বাচন কমিশন ভবনের প্রধান ফটকে অবস্থান নেয়, বজ্রকন্ঠে শ্লোগান মিছিল করে নির্বাচন কমিশন কার্যালয় ঘেরাও করে আন্দোলন শুরু করে।

প্রায় মধ্যরাত পর্যন্ত থেমে থেমে ভুক্তভোগী  ইউপি সদস্য প্রার্থী সমর্থক ও ভোটারা সদর উপজেলা থেকে দলে দলে ঝটিকা মিছিল নিয়ে নির্বাচন কমিশন কার্যালয় ঘেরাও করে আন্দোলন চলতেই থাকে, পরে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর প্রতিনিধি এস এম রাফাত হোসেন বাঁধন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.