রংপুরের শিক্ষার্থী ধর্ষণ মামলায় আদালতে জবানবন্দি রেকর্ড (ভিডিও)

রংপুর প্রতিনিধি: রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএসআই রাহেনুল ইসলামের নেতৃত্বে নগরীর হারাগাছ থানার ক্যাদারের পুল এলাকায় একটি বাড়িতে দশম শ্রেনীর এক ছাত্রীকে ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করার জন্য জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নেয়া হয়েছে। আদালতেই এই মামলায় গ্রেফতার হওয়া লালমনিরহাটের ২ জনকে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়ার জন্য তোলা হতে পারে বলে জানিয়েছে পিটিআই। তবে এখন পর্যন্ত এই মামলার ২ আসামী রংপুর মেট্রোপলিটন পুলিশের এএসআই রাহেনুল ইসলাম ওরফে রাজুকে গ্রেপ্তার দেখানো হয়নি।
রংপুর মেট্রোপলিটন আদালতের ইন্সপেক্টর নাজমুল কাদের বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, দুপুর ২ টা ৫ মিনিটে নির্যাতিতা ওই নারীকে কড়া পুলিশি পাহারায় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ জাহাঙ্গীর আলমের আদালতে হাজির করা হয়। সেখানে তার ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করা হবে। 
এসপি জাকির হোসেন জানান, নির্যাতিতার জবানবন্দি রেকর্ড করার পরই তার ভিত্তিতে রংপুর মেট্রোপলিটন পুলিশ লাইনে আটক থাকা ডিবির এসআই রাহেনুল ইসলাম ওরফে রাজু কে গ্রেপ্তার দেখানো হবে কিনা সে বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।
এছাড়াও গ্রেপ্তার অপর দুই আসামী বাবুল হোসেন ও আবুল কালাম আজাদকে যে কোনো সময়  জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হবে। সেখানে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার কথা রয়েছে তাদের। এর আগে সোমবার সন্ধ্যায় এ ঘটনায় অভিযুক্ত সুমাইয়া পারভীন মেঘলা ও সম্পা বেগমকে আদালতে হাজির করা হলে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আরিফা ইয়াসমিন মুক্তা তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এ নিয়ে এই মামলায় চারজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।
রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, পিবিআই চাওয়া মাত্রই তাকে হস্তান্তর করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর প্রতিনিধি এস এম রাফাত হোসেন বাঁধন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.