রংপুরস্থ গাইবান্ধা জেলা সমিতির যাত্রা শুরু

রংপুর ব্যুরো:  রংপুরে বসবাসরত গাইবান্ধা জেলার বাসিন্দাদের ঐক্য, ভ্রাতৃত্ববোধ সৃষ্টির মাধ্যমে ঐক্যবদ্ধভাবে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও সৃজনশীল কর্মকান্ড পরিচালনার উদ্দেশ্য নিয়ে যাত্রা শুরু করলো রংপুরস্থ গাইবান্ধা জেলা সমিতি।

রংপুর মহানগরীর সিটি ভিউ হোটেলে গতকাল আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে আহবায়ক কমিটি গঠনের মাধ্যমে এই যাত্রা শুরু হয়।

এতে রোকেযা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনাকে আহবায়ক এবং ব্র্যাক ব্যাংক কর্মকর্তা তানজিন বিল্লাহকে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন তাবিউর রহমান প্রধান, আতিউর রহমান, দিবাকর রায়, শাহজাহান লিটন, আতাউর রহমান লিটন, সোহেল আহমেদ, আবু নাসের, ডা. ইয়াসমীন আক্তার টুম্পা, মিজানুর রহমান মিজান, হেদায়েতুল ইসলাম বাবু, আব্দুল লতিফ, আব্দুল্লাহ আল মামুন রাজিব ও শাহরিয়ার পারভেজ পাভেল।

আহবায়ক কমিটি রংপুরে বসবাসরত গাইবান্ধা জেলার সকল নাগরিককে সদস্য হওয়ার জন্য আহবান জানান। এজন্য রংপুরস্থ গাইবান্ধা জেলা সমিতি নামে একটি ফেসবুক গ্রুপে সংযুক্ত হয়ে অথবা সদ্য সচিবের মোবাইল নম্বর ০১৭১৭৫২১৮৭৭ নম্বরে যোগাযোগ করার আহবান জানিয়েছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর ব্যুরো প্রধান সরকার মাজহারুল মান্নান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.