যে কোন পরিস্থিতি মোকাবেলার জন্য নেতা-কর্মীদের প্রস্তুত থাকতে হবে : তথ্যমন্ত্রী


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: তিনদিনের সরকারি সফরে ভারতের উদ্দেশ্যে সড়কপথে রওয়ানাকালে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি বলেছেন-দল ক্ষমতায় থাকলেও আত্মসন্তুষ্টিতে থাকা যাবে না। যেকোন পরিস্থিতি মোকাবেলা করার জন্য প্রস্তুত থাকতে হবে। আমরা রাজনীতি করি শুধু ক্ষমতায় যাওয়ার জন্য নয়,রাজনীতি একটা ব্রত।
রাজনীতি দেশ সেবার জন্য,সমাজ সেবার জন্য এবং এই ব্রত নিয়েই রাজনীতি করা উচিৎ। তিনি বলেন, রাজনীতি করতে হবে দেশের জন্য দশের জন্য। যারা ব্যক্তি কেন্দ্রীক রাজনীতি করে তারা ক্ষমতায় বেশি দিন টিকে থাকতে পারেনি।
গতকাল মঙ্গলবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ পর্যটন মোটেলে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন। তিনি আরও বলেন, যারা ঘরে বসে ক্ষমতায় যাবার স্বপ্ন দেখে তারা দূর্গা পূজা উপলক্ষে দেশে ঘোলা পানিতে মাছ শিকার করতে চেয়েছিল। সরকার ও আইনশৃংখলা রক্ষাবাহিনীর সদস্যরা তাদের সে অপচেষ্টা নৎসাৎ করে দিয়েছে। পরে মন্ত্রী সোনামসজিদ সোনামসজিদ ইমিগ্রেশন পরিদর্শন করেন।
এ সময় তাঁর সাথে ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি, জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ, পুলিশ সুপার এএইচএম আবদুর রাকিব, শিবগঞ্জ পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম ও সহকারী কমিশনার (ভূমি) আরিফা সুলতানাসহ স্থানীয় সরকারি কর্মকর্তা ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
শেষে মন্ত্রী সোনামসজিদ ইমিগ্রেশন দিয়ে তিনদিনের সরকারি সফরে ভারতের উদ্দেশ্যে সড়কপথে রওয়ানা দেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.