যে কোনো মুহূর্তে ওসি মোয়াজ্জেমকে গ্রেফতার করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকা প্রতিনিধি: আজ বুধবার (১২ জুন) কারা অধিদফতরের উদ্ভাবনী মেলা ও শোকেসিং ২০১৯ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের করা এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জানিয়েছেন, ফেনীর সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনকে যেকোনো সময় গ্রেফতার হবে। তার বাহিরে যাবার সকল পথ বন্ধ করে দেয়া হয়েছে।

অপরাধের সঙ্গে যেই জড়িত থাকুক, তাকে শাস্তি পেতে হবে উল্লেখ করে মন্ত্রী বলেন, সে ওসি হোক কিংবা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তা হোক আর জনপ্রতিনিধি হোক।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ওসি মোয়াজ্জেম হোসেনকে ধরা যাচ্ছে না বিষয়টা ঠিক না। তার বাহিরে যাওয়ার সকল পথ বন্ধ করে দেয়া হয়েছে। সে দেশেই আছে। আর যে কোনো মুহূর্তে তাকে গ্রেফতার করা হবে।

তিনি বলেন, নুসরাত হত্যাকাণ্ডে দায়িত্ব অবহেলায় সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনের সংশ্লিষ্টতা থাকলে তার বিচার হবে। সে যতোটুকু অপরাধ করেছে তাকে তার শাস্তি পেতেই হবে।

এদিকে, ডিআইজি মিজানের ব্যাপারে এক প্রশ্নের উত্তরে আসাদুজ্জামান খান কামাল বলেন, তিনি ঘুষ কেন দিয়েছেন? নিশ্চয়ই তার কোনো দুর্বলতা আছে। সে দুর্বলতা ঢাকতে ঘুষ দিয়েছেন। ঘুষ দেয়া নেয়া দুটোই অপরাধ। তার বিরুদ্ধে আগের অভিযোগের ভিত্তিতে বিচার এখনো প্রক্রিয়াধীন।

এর মধ্যে আবার ঘুষ কেলেঙ্কারি। যাচাই-বাছাই করে তার বিরুদ্ধে বিভাগীয় ও আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.