যেখানেই দুর্নীতি সেখানেই নিরাপত্তা বাহিনীর অভিযান : স্বরাষ্ট্রমন্ত্রী

বিশেষ (ঢাকা) প্রতিনিধি: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, যেখানেই দুর্নীতি সেখানেই আমাদের নিরাপত্তা বাহিনীর অভিযান চলবে। গুলশানের অভিযান তারই একটি অংশ।
আজ শনিবার (২১ নভেম্বর) মগবাজার ওয়্যারলেস কলোনি সেকেন্ডারি ট্রান্সফার স্টেশন (এস টি এস) উদ্বোধনকালে তিনি এ সব কথা বলেন।
তিনি বলেন, যেখানেই দুর্নীতি সেখানেই আমাদের নিরাপত্তা বাহিনীর অভিযান চলবে। গুলশানের (মেরুল বাড্ডায় গোল্ডেন মনিরের বাড়ি) অভিযান তারই একটি অংশ। আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করছে বলেই সিরাজগঞ্জে জঙ্গি আস্তানার জঙ্গিরা আত্মসমর্পণ করেছে।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায়। জঙ্গিরা বাধ্য হয়ে আত্মসমর্পণ করেছে। তারা (জঙ্গিরা) বুঝতে পেরেছে দেশ এগিয়ে যাচ্ছে, তাদের আক্রমণে দেশকে আর অন্ধকারে নিয়ে যাওয়া যাবে না। তাই তারা আত্মসমর্পণ করেছে। আমাদের নিরাপত্তা ও গোয়েন্দা বাহিনী সবসময় তৎপর বলেই সেই নির্ভরতার জায়গাটিতে আমরা এসেছি।
সেকেন্ডারি ট্রান্সফার স্টেশনের বিষয়ে তিনি বলেন, ঢাকা সিটি করপোরেশনের এই ধরনের ইমারত বহু জায়গায় নির্মিত হয়েছে। এ এলাকায় আগে স্কুলের সামনে ময়লার ভাগাড় ছিল। নাকে রুমাল না দিয়ে কোনো মানুষ এখান দিয়ে যেতে পারত না। ময়লার দুর্গন্ধের কারণে স্কুলের ছাত্রছাত্রী কমে গিয়েছিল। কেউ এখানে আসতে চাইত না। স্টেশন স্থাপনের মাধ্যমে সেই যন্ত্রণা থেকে মুক্তি পেল এলাকাবাসী।
করোনা পরিস্থিতি নিয়ে আসাদুজ্জামান খান কামাল বলেন, করোনাভাইরাস বিশ্বে যেভাবে আলোড়ন সৃষ্টি করেছিল, বাংলাদেশে তেমনটা হয়নি। প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় কোভিড-১৯ যারা আক্রান্ত হয়েছিলেন আমরা তাদের চিকিৎসাসেবা দিতে পেরেছি। করোনাভাইরাস বিস্তার রোধেও আমরা ব্যবস্থা গ্রহণ করেছি।
উল্লেখ্য, রাজধানীর মেরুল বাড্ডা এলাকায় স্বর্ণ চোরাকারবারী গোল্ডেন মনিরের বাসায় অভিযান চালিয়ে বিদেশী পিস্তল, কয়েক রাউন্ড গুলি, ৬০০ ভরি স্বর্ণ (আট কেজি), ১০টি দেশের মুদ্রা ও ১ কোটি ৯ লক্ষ টাকা জব্দ করেছে র‌্যাব।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ঢাকা) প্রতিনিধি মো: ফারুক আহম্মেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.