যেকোন সমস্যায় শিক্ষার্থীদের পাশে থাকার ঘোষণা হাবিপ্রবি ছাত্রলীগের

হাবিপ্রবি প্রতিনিধি:  শিক্ষার্থীদের যেকোন সমস্যায় এবং ন্যায্য অধিকার আদায়ে পাশে থাকার ঘোষণা দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের । বাজেট পরবর্তী ও গৌরব,সংগ্রাম,সাফল্যের ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ আওয়ামীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দেয়া আনন্দ মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে নেতারা এসব কথা বলেন ।

আজ সোমবার দুপুর ১২ টায় প্রশাসনিক ভবনের পার্শ্ব থেকে মিছিলটি শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রধান সড়ক ও দিনাজপুর-ঢাকা মহাসড়ক প্রদক্ষিন করে পুনরায় প্রশাসনিক ভবনে সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। সমাবেশে ছাত্রনেতা সাজিদুর রহমান সৈকত-এর সঞ্চালনায় বক্তব্য রাখেন শেখ রাসেল হল শাখা ছাত্রলীগের সাংগঠণিক সম্পাদক মোরশেদুল আলম রনি এবং শেখ রাসেল সম্প্রসারণ হল শাখা ছাত্রলীগের কার্যকরী সদস্য রিয়াদ খান।

এ সময় তারা বলেন , বাংলাদেশ ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের যেকোন সমস্যায় ইতোপূর্বেও পাশে ছিল আগামীতেও পাশে থাকবে । তারা আরও বলেন বিশ্ববিদ্যালয় প্রশাসনকে দ্রুত নিয়োগ প্রক্রিয়া সম্পন্নের মাধ্যমে শিক্ষক সংকট ,ক্লাস রুম ,ল্যাব সংকট, ১ নং গেটের রাস্তা মেরামত করণে ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানাচ্ছি । সেই সাথে যারা বিভিন্ন প্রোপাগাণ্ডা চালিয়ে ক্যাম্পাসকে অস্থিতিশীল করার চেষ্টা করছে তাদের বিরুদ্ধে পদক্ষেপ গ্রহণের আবেদন জানাই । ক্যাম্পাসে কেউ অরাজকতার চেষ্টা করলে তা প্রতিহত করা হবে বলেও জানান তাঁরা। বক্তারা এসময় মাদক,চোরাকারবারীর সাথে জড়িতদের বিরুদ্ধে সোচ্চার প্রতিবাদ গড়ে তোলারও আহ্বান জানান ।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন শেখ রাসেল হল শাখা ছাত্রলীগের সভাপতি রুহুল কুদ্দুস জোহা, শেখ রাসেল সম্প্রসারণ হল শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ধনেশ পাল,তাজউদ্দিন আহমেদ হল শাখা ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম সজল, জিয়াউর রহমান হল শাখা ছাত্রলীগ নেতা ইলিয়াস দেওয়ান সহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের কয়েকশত নেতা কর্মী। মিছিল ও সমাবেশ শেষে ছাত্রলীগ নেতৃবৃন্দ বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাথে দেখা করে এসব দাবি তুলে ধরেন ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হাবিপ্রবি (দিনাজপুর) প্রতিনিধি মোঃ মিরাজুল আল মিশকাত।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.