যুবলীগ নেতা রানা’র চোখ উপড়ে ফেলার ঘটনায় ১৫ জনের নামে মামলা, আটক ২

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা ইউপি সদস্য ও স্থানীয় যুবলীগ নেতা রানা’র চোখ উপড়ে ফেলার ঘটনায় ১৫ জনের নামে মামলা দয়ের করেছে রানার বড় ভাই ফারুক হাওলাদার। এই মামলার এজাহার নামীয় ২ জন আসামী কে আটক করেছে মোড়েলগঞ্জ থানা পুলিশ।

আটক কৃত, আসামী (১)মহারাজ খান (৪৫) অপরজন শাহজালাল আকন (৪০)।

গত মঙ্গলবার সন্ধ্যায় মামলা দায়ের করার পর ওই দিন রাতে বারুই খালী এলাকা থেকে শাহজালাল আকন (৪০) এবং বুধবার ভোর রাতে আত্মীয়ের বাড়ীতে আত্মগোপনে থাকা এজাহার নামীয় মহারাজ খান (৪৬) কে আটক করে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, ঘের-ভেড়ী সংক্রান্ত শত্রুতার কারণে এ ঘটনা ঘটেছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

আমরা এজাহার নামীয় দুই আসামিকে গ্রেফতার করেছি। তাদের আদালতে সোপর্দের প্রস্তুতি চলছে। অন্য আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে গত সোমবার (২৪ ফেব্রুয়ারী) দিবাগত রাত ১টার দিকে বাড়ি ফেরার পথে উপজেলার শেখপাড়া বাজার এলাকায় সন্ত্রাসীদের হামলার শিকার হন ইউপি সদস্য রানা।

পরে গুরুতর আহত অবস্থায় তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে স্বজনরা। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা থেকে ঢাকায় পাঠানো হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.