যুবলীগকর্মী নয়ন হত্যাকান্ডে ৬জন আটক, বিভিন্ন দেশী অস্ত্র উদ্ধার

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে যুবলীগকর্মী নয়ন হত্যা মামলার ৬ জন আসামীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি ও থানা পুলিশ। হত্যাকান্ডে ব্যবহৃত একটি চাকু উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার (১২ জুলাই) বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, আলিম (২২), আজিম (২৮), রাব্বি (২৪), সাইফুল ইসলাম (৫০), আলম, শাহরিয়ার আলম সনু। বুধবার (১৩ জুলাই ) দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার নবাবগঞ্জ সার্কেল এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মঙ্গলবার বিভিন্ন জায়গা থেকে আসামীদের গ্রেফতার করা হয়।
পরবর্তীতে আসামী রাব্বি, আলিম ও আজিমের দেওয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার ১২ জুলাই রাতে অত্র সদর মডেল থানাধীন ফকিরপাড়া এলাকায় পানির ট্যাংকির উত্তর পার্শ্বে সিমানা প্রাচির সংলগ্ন জনৈক মৃত ইউনুস হাজির লেবু বাগানের ভিতরে মাটির তৈরী সুড়ঙ্গের মধ্যে অভিযান চালিয়ে আসামীদের দেখানো স্থান হতে আসামীদের নিয়ন্ত্রনে এবং দখলে থাকা চাইনিজ কুড়াল ২টি, লোহার কাতা ৪টি, হাসুয়া ৩টি, তলোয়ার ২টি ও খড়গ ১টি উদ্ধার করা হয়।
এ সংক্রান্তে আসামী রাব্বি, আলিম, আজিমের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। আসামীদের অনেকের বিরুদ্ধে পূর্বের একাধিক মামলা রয়েছে। উল্লেখ্য, পূর্ব শত্রæতার জের ধরে পবিত্র ঈদুল আজহার দিন চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ১৫নং ওয়ার্ডের আরামবাগে ফারুক হোটেলের পাশে নয়ন নামে ১ যুবক ছুরিকাঘাতে নিহত হয়।
নিহত যুবক, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ১৫ নং ওয়ার্ডের ১ নং কলোনি পাড়ার মো. লিয়াকত আলীর ছেলে মো. নয়ন (২৫)। পেশায় নয়ন রঙের কাজ কারত।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঈদের দিন সন্ধায় সব কিছু স্বাভাবিক ছিল। হটাৎ ই রাস্তার পাশে কয়েকজনের জটলায় ছুরিকাঘাত করা হয় নয়নকে। পরে গুরুতর আহত নয়নকে সদর হাসপাতালে নেয়া হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী প্রেরণ করা হয়। সেখানেই নয়ন মারা যায়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.