যুবদলের নিহত দুই নেতার পরিবারকে বিএনপির আর্থিক সহায়তা

ঢাকা প্রতিনিধি: মুন্সীগঞ্জ ও নারায়ণগঞ্জে দলীয় কর্মসূচিতে অংশ নিতে গিয়ে পুলিশের গুলিতে নিহত দুই যু্বদলকর্মীর পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছে বিএনপি।
গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে আজ সোমবার (১০ অক্টোবর) সন্ধ্যায় এক অনুষ্ঠানে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মুন্সীগঞ্জের শহীদুল ইসলাম শাওন ও নারায়ণগঞ্জের শাওন প্রধানের পরিবারের হাতে দলের অনুদান তুলে দেন। অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে লন্ডন থেকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সংক্ষিপ্ত বক্তব্য দেন।
জ্বালানি তেল ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে দলীয় কর্মসূচি পালন করতে গিয়ে গত ২১ সেপ্টেম্বর পুলিশের গুলিতে নিহত হন জেলার যুবদলকর্মী শহীদুল ইসলাম শাওন এবং এর আগে ১ সেপ্টেম্বর দলের প্রতিষ্ঠাবার্ষিকীর মিছিল চলাকালে পুলিশের গুলিতে নিহত হয় নারায়ণগঞ্জের যুবদলকর্মী শাওন প্রধান।
অনুষ্ঠানে মুন্সীগঞ্জ বিএনপির সাধারণ সম্পাদক কামরুজ্জামান রতন, কেন্দ্রীয় নেতা মীর সরাফত আলী সপু, যুবদল সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু, মোনায়েম মুন্না, মামুন হাসান, কামরুজ্জামান দুলাল, শফিকুল ইসলাম মিল্টন, ইসহাক সরকার, আজিজুর রহমান আজিজসহ দুই জেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মো: মাসুদ রানা খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.