যুবককে গাছে বেঁধে নির্যাতন করলো সৎ ভাই ও পিতা

কুমিল্লা প্রতিনিধি: গত বুধবার উপজেলার সুন্দলপুর ইউনিয়নের সুন্দলপুর গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে শাহীন নামে এক যুবককে গাছে সঙ্গে শিকলে বেঁধে কোপানোর অভিযোগ উঠেছে সৎ ভাই ও তার জন্মদাতা বাবার বিরুদ্ধে। এই নির্যাতনের ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়েছে।

গতকাল শনিবার শাহীনের মামা মনসুর আলী সৎ ভাই ও জন্মদাতা পিতার বিরুদ্ধে দাউদকান্দি থানায় মামলা করেছেন।
পুলিশের কাছে দেওয়া অভিযোগে বলা হয়, গত বুধবার উপজেলার সুন্দলপুর ইউনিয়নের সুন্দলপুর গ্রামে (পূর্বপাড়ায়) এই ঘটনা ঘটে।

মনসুরের অভিযোগ, শাহীনের বাবা সেলিম মিয়া দ্বিতীয় বিয়ে করার পর দুই জনের মধ্যে বসত বাড়ি ও জমি নিয়ে বিরোধ চলছিল। গত বুধবার বাবা ও সৎ ভাইয়ের ভাড়া করা একদল দুর্বৃত্ত শাহীনকে গাছের সঙ্গে শেকল দিয়ে বেঁধে দেশিয় অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে।

এ সময় তার কাছে থাকা একটি স্বর্ণের চেইন ও একটি মুঠোফোন ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। পরে একালাবাসী পুলিশকে খবর দিলে তারা শাহীনকে উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বিষয়টি নিশ্চিত করে দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বিটিসি নিউজকে জানান, এ ঘটনায় দাউদকান্দি থানায় একটি মামলা করা হয়েছে। মামলার অভিযোগে বলা হয়েছে বুধবার উপজেলার সুন্দলপুর ইউনিয়নের সুন্দলপুর গ্রামে সৎ ভাই ও তার জন্মদাতা পিতা জমি সংক্রান্ত বিরোধের জেরে গাছে সঙ্গে শিকলে বেঁধে দেশিয় অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করেছে।মামলায় অভিযুক্তরা হলেন- শিরিন আক্তার, সাইফুল, ফাতেমা বেগম, জান্নাত, সেলিম, আনোয়ার হোসেন, রাজ্জাক, শরীফ, ও আলমগীর হোসেন।

তিনি জানান, আমরা ঘটনার সুষ্ঠ তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.