যুক্তরাষ্ট্রে গাড়ি-ট্রাকের সংঘর্ষ, নিহত-১৩

(যুক্তরাষ্ট্রে গাড়ি-ট্রাকের সংঘর্ষ, নিহত-১৩–ছবি: সংগৃহীত)
বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের দক্ষিণাঞ্চলে একটি ট্রাক ও গাড়ির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনায় অন্তত ১৩ জনের মৃত্যু হয়েছে।
স্থানীয় সময় গতকাল মঙ্গলবার (০২ মার্চ) ওই দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছে মার্কিন গণমাধ্যম সিবিএস নিউজ।
স্থানীয় পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, মেক্সিকো সীমান্তের কাছে বড় একটি ট্রাকের সঙ্গে গাড়ির সংঘর্ষের ঘটনা ঘটেছে। দুর্ঘটনার সময় ওই গাড়িতে বেশ কয়েকজন শিশুও ছিলো।
ক্যালিফোর্নিয়ার এল সেন্ট্রো রিজিওনাল মেডিক্যাল সেন্টারের কর্মকর্তা জুডি ক্রুজ জানিয়েছেন, এল সেন্ট্রোর কাছে ওই দুর্ঘটনাটি ঘটেছে। দুই ডজনের বেশি আরোহী নিয়ে একটি গাড়ি দুর্ঘটনায় পড়ে। সে সময় পাথর বোঝাই একটি সেমি ট্রাকের সঙ্গে ওই গাড়িটির সংঘর্ষ হয়।
ক্যালিফোর্নিয়া হাইওয়ে প্যাট্রোলের কর্মকর্তা ওমর ওয়াটসন বলেন, ওই গাড়িটিতে প্রায় ২৫ জন ছিলেন। সংঘর্ষের পর ঘটনাস্থলেই ১২ জনের মৃত্যু হয়েছে। এছাড়া আরও একজনকে আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। দুর্ঘটনায় মোট ১৩ জনের প্রাণহানি হয়েছে।
তিনি জানিয়েছেন, দুর্ঘটনার সময় গাড়িতে বেশ কয়েকজন শিশু ছিল। কিন্তু তাদের বয়স জানা যায়নি। দুর্ঘটনা ট্রাকের চালক আহত হয়েছে। তিনিসহ আহত অন্যদের স্থানীয় তিনটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। (সূত্র: সিবিএস নিউজ)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.