যুক্তরাষ্ট্রে আর্জেন্টাইন তারকার দুর্দান্ত হ্যাটট্রিক

বিটিসি স্পোর্টস ডেস্ক: ইউরোপ মাতানোর পর শেষ বয়সে এসে যুক্তরাষ্ট্রের এমএলএস লিগে ঠাঁই হয় বিশ্বের নামকরা ফুটবলারদের। অনেকটা সরকারী চাকুরেদের ‘এলপিআরে’র মত। আর্জেন্টাইন তারকা গঞ্জালো হিগুয়াইনেরও বলা যায় ক্যারিয়ারের এই শেষ সময়টা চলছে। যেখানে তিনি খেলছেন এমএলএস লিগের অন্যতম দল ইন্টার মিয়ামির হয়ে।
তবে, শেষ বয়সে উপনীত হলেও ক্যালিয়ারের ধার কমেনি যেন এখনও হিগুয়াইনের। ইন্টার মিয়ামির হয়ে করেছেন দুর্দান্ত এক হ্যাটট্রিক। এই এক হ্যাটট্রিকের সুবাদে এমএলএস লিগের সপ্তাহের সেরা ফুটবলারও নির্বাচিত হয়েছেন তিনি।
রোববার রাতে হিগুয়াইনের এই একটি হ্যাটট্রিক খুব বড় প্রয়োজন ছিল ইন্টার মিয়ামির। কারণ প্রতিপক্ষ এফসি সিনসিনাতি তাদের জালে আগেই ৪বার বল জড়িয়েছে। ৪ গোল হজম করার পর হিগুয়াইনের হ্যাটট্রিকে ৪-৪ গোলে ড্র করে মাঠ ছাড়তে পেরেছে ইন্টার মিয়ামি।
স্প্যানিশ লা লিগা, ইংলিশ প্রিমিয়ার লিগ এবং ইতালিয়ান সিরি-আ – ইউরোপের সেরা তিনটি লিগেই খেলার অভিজ্ঞতা হয়েছে গঞ্জালো হিগুয়াইনের। খেলেছেন রিয়াল মাদ্রিদ, ন্যাপোলি, জুভেন্টাস এবং চেলসিসহ আরো অনেক ক্লাবে। সপ্তাহের সেরা খেলোয়াড়ের পুরস্কার এ নিয়ে পেলেন দ্বিতীয়বার।
এই মৌসুমে মোট সাত গোল করেছেন হিগুয়াইন। তার দল ইন্টার মিয়ামি রয়েছে আবার ১১তম স্থানে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.