যানবাহন ও মানুষের চলাচলে দুর্ভোগ সান্তাহার-নওগাঁ সড়কে একটু বৃষ্টিতেই জলাবদ্ধতা


বগুড়া প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির সান্তাহার-নওগাঁ জনগুরুত্বপুর্ন সড়কের ঘোড়াঘাট এলাকায় পানি নিষ্কাশনের ড্রেন না থাকায় একটু বৃষ্টিতেই সড়কে জলাবদ্ধতার সৃষ্টি হয়ে যানবাহনসহ সাধারন মানুষের চলাচলে মারাত্মক দুর্ভোগ পোহাতে হচ্ছে।

আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের জংশন স্টেশান থেকে নওগাঁ পর্যন্ত পাকা কার্পেটিং সড়ক রয়েছে। এই সড়ক দিয়ে প্রতিদিন রাত শতশত যাতবাহন ও হাজার হাজার সাধারন মানুষ সিএনজি অটোরিক্্রাসহ বিভিন্ন যানবাহনে ও পায়ে হেটে চলাচল করে থাকে।

সান্তাহার পৌর শহরের ঘোড়াঘাট ব্রিজ থেকে পশ্চিম ঢাকারোড পর্যন্ত পানি নিষ্কাশনের কোনো ড্রেনেজ ব্যাবস্থা না থাকায় একটু বৃষ্টি হলেই সড়কের উভয় পাশে পানি জমে একাকার হয়ে কাদা পানিতে সয়লাব হয়ে পড়ে। এতে যানবাহন ও সাধারন মানুষের চলাচলে মারাত্মক দুর্ভোগ পোহাতে হয়।

এছাড়া জলাবদ্ধতার কারনে গুরুত্বপূর্ন সড়কেরও ক্ষতি সাধন হয়ে পড়ছে। সড়কের দু’পাশে জরুরী ভিত্তিতে পানি নিষ্কাশনের জন্য ড্রেন নির্মান করা একান্ত প্রয়োজন বলে স্থানীয়রা জানান।

সান্তাহার পৌরসভার প্রকৌশলী রেজাউল ইসলাম বিটিসি নিউজকে জানান, সড়কের দু’পাশে পানি নিষ্কাশনের ড্রেনেজ ব্যবস্থা করার জন্য সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.