যাত্রীবেসে ভ্যান ছিনতাই

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে যাত্রী বেসে শামিরুল ইসলাম ( ১৪) নামে এক চালকের কাছ থেকে ভ্যান গাড়ি ছিনতাই করেছে দূর্বৃত্ত যুবক। ঘটনাটি ঘটেছে গতকাল রোববার দুপুরে বোদা উপজেলার চন্দনবাড়ী এলাকায়। একমাত্র উপার্জনের ভ্যান গাড়িটি ছিনতাই হয়ে যাওয়ায় দিশেহারা পরিবার।
জানা গেছে, শামিরুল ৫ সদস্য পরিবারের একমাত্র উপার্জন ব্যক্তি। পঞ্চগড় সদর উপজেলার বোদা পাড়া এলাকার একরামুল হকের ছেলে। গত দুই মাস আগে বাবা একরামুল সড়ক দূর্ঘটনা অচল অবস্থায় পড়ে থাকে বাসায়। প্রতিদিন সংসার পরিচালনার খরচ বাদে ঔষধ প্রয়োজন ১৫০ শ টাকা। উপায় না পেয়ে পঞ্চম শ্রেনীতে পড়ুয়া ছাত্র বেড়িয়ে পড়ে ভ্যান নিয়ে রোজগারের তাগিদে। ভ্যানে চৌরঙ্গী থেকে জালাসী, আবার ফিরে আসে চৌরঙ্গীমোড়ে। পরে চালককে বোদা চন্দনবাড়ী থেকে ঔষধ পত্র নিয়ে ময়দানদিঘী হয়ে পঞ্চগড় আসার কথা বলে ৪০০ টাকায় ভাড়া করে নিয়ে যায় এক যুবক। চন্দনবাড়ী এলাকায় সড়কের নিচে প্রসাব করতে নামে শামিরুল। ওঠে দেখে ওই দূর্বৃত্ত যুবক ভ্যানগাড়ী নিয়ে পালিয়ে যায়। অনেক খোঁজাখুজির পরে না পেয়ে রাতেই বোদা ও পঞ্চগড় সদর থানায় লিখিত অভিযোগ করেন শামিরুল।
ভ্যান চালক শামিরুল বিটিসি নিউজকে বলেন, গতকাল রোববার দুপুরে পঞ্চগড় থেকে বোদা ভাড়ায় যায় এক যুবক, পরে চন্দনবাড়ী এলাকায় আমি ভ্যান থেকে নেমে প্রসাব করতে গেলে ভ্যান গাড়ি নিয়ে পালিয়ে যায় ওই যুবক। আমি প্রশাসনের কাছে জোর দাবী জানাচ্ছি ভ্যান গাড়িটি উদ্ধারের।
পঞ্চগড় সদর থানার অফিসার ইনচার্জ আবু আককাছ আহম্মদ অভিযোগের বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসাইন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.