যাত্রীবেশে অটোরিকশা চুরি করতো তারা, গ্রেফতার-৫

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহে অটোরিকশা চোর চক্রের ৫ জন সদস্যকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) মধ্যরাতে সদর উপজেলার চুরখাই এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতারকৃতরা হলেন: মো. শাহ আলম (৪৫), মো. জুয়েল (৪০), শহিদ (২৫), মো. বাদশা (২৮) ও আলমগীর হোসেন ওরফে আলম (৩৫)। শাহ আলমের বাড়ি লক্ষ্মীপুরের রায়পুরে। অন্যদের বাড়ি ময়মনসিংহ বিভাগের বিভিন্ন জেলায়।
কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বিটিসি নিউজকে জানান, বাজারে মজিবর ডিলারের রাইস মিল সংলগ্ন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশ থেকে পাঁচটি অটোরিকশাসহ পাঁচ জনকে গ্রেফতার করা হয়। তারা সংঘবদ্ধ আন্তঃজেলা চোর চক্রের সদস্য।
তিনি জানান, তাদের বাড়ি ভিন্ন ভিন্ন জেলায় হলেও ময়মনসিংহ, জামালপুর, নেত্রকোনা ও শেরপুরে সংঘবদ্ধ হয়ে অভিনব কায়দায় অটোরিকশা চুরি করে আসছিল। তারা প্রথমে ছদ্মবেশে যাত্রী সেজে কিছু কেনার জন্য চালককে দোকানে পাঠায়। অথবা পিছনের গাড়িতে আরও যাত্রী আছে বলে নিয়ে আসার জন্য পাঠায়। এই সুযোগে দ্রুত অটো নিয়ে চলে যায় তারা। এ ছাড়া বাস পরিবর্তনের কিংবা মালামাল নামানোর কথা বলে অটোরিকশা চুরি করতো। 
নগরীর গুরুত্বপূর্ণ স্পটগুলো ছাড়াও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিভিন্ন স্থানে লাগানো সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে দায় স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মামলার পর সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে জানান ওসি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ময়মনসিংহ ব্যুরো প্রধান মো. সাইফুল ইসলাম (সাইফুল) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.