যশোরে শতবর্ষী বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

যশোর প্রতিনিধি: যশোরে শত বছর বয়সী এক বৃদ্ধাকে ধর্ষণ এবং মারপিট করে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে। গতকাল বুধবার (১৪ এপ্রিল) বেলা পৌনে তিনটার দিকে যশোর শহরতলীর চাঁচড়া ইউনিয়নের সাড়াপোল কারিগরপাড়ায় এ ঘটনা ঘটে। আহত বৃদ্ধাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অভিযুক্ত ধর্ষক রুবায়েত (২০) পাশের রুদ্রপুর গ্রামের আব্দুল ওহাবের ছেলে।
ভুক্তভোগী নারীর পুত্রবধূ বলেন, গতকাল বুধবার দুপুরে আমার শাশুড়ি ঘরে শুয়ে ছিলেন। ওই সময় ঘরের ভেতরে ঢুকে দেখে রুবাইত তার (বৃদ্ধার) বুকের ওপরে। এসময় আমার শাশুড়ির মাথা ও যৌনাঙ্গ থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। আমরা রুবাইতকে আটক করি এবং আমার শাশুড়িকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করি। পরে স্থানীয় মেম্বার মনজুর ও রুবাইতের চাচা এসে তাকে ছাড়িয়ে নিয়ে যায় বলে জানান ওই বৃদ্ধা।
হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডাক্তার আরিফ আহম্মেদ বলেন, গতকাল বুধবার বিকেল পাঁচটার দিকে ফিজিক্যাল অ্যাসাল্ট হিসেবে শত বছর বয়সী এক নারীকে ভর্তি করা হয়। প্রথমে তাকে মহিলা সার্জারি ওয়ার্ডে পাঠানো হয়। পরে ওই নারীকে ধর্ষণ করা হয়েছে বলে জানানো হলে আজ বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বেলা সোয়া ১১টায় তাকে গাইনি ওয়ার্ডে পাঠানো হয়। তাকে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়েছে।
আরএমও আরেও বলেন, ‘বৃদ্ধাকে ধর্ষণ করা হয়েছে কি না তা পরীক্ষার জন্য আলামত সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার রিপোর্ট এলে বিস্তারিত জানানো যাবে।’
চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইনসপেক্টর রকিবুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। পুলিশ বিষয়টি গভীরভাবে খতিয়ে দেখছে।
কোতয়ালী থানার ইনসপেক্টর (তদন্ত) শেখ তাসমিম আহমেদ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, অভিযুক্ত রুবায়েতকে আজ বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকেল চারটায় আটক করা হয়েছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর যশোর প্রতিনিধি শফিক ইসলাম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.