যশোরে ব্যবসায়ী শাফা হত্যার দায়ে অভিযুক্ত ওয়াশিংটন অস্ত্রসহ গ্রেফতার

যশোর প্রতিনিধি: যশোর ডিবি পুলিশ শহরের খড়কি এলাকায় অভিযান চালিয়ে মোটরপার্টস ব্যবসায়ি ও আমদানি কারক মহিদুল ইসলাম শাফা হত্যার মুল পরিকল্পনাকারি চৌধুরি আনোয়ার রেজা ওরফে ওয়াশিংটনকে (৪৮) অস্ত্র, গুলি ও ইয়াবাসহ আটক করেছে। ওয়াশিংটন শহরের ৮০ নং নলডাঙ্গা রোডের চৌধুরি আলি রেজার ছেলে। ভারতে বসে ওয়াশিংটন ভাড়াটে খুনি দিয়ে শাফাকে হত্যা করে বলে অভিযোগ রযেছে।

আজ বুধবার দুপুরে জেলা ডিবির পুলিশ লাইনস্থ কনফারেন্স রুমে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে ওসি মারুফ আহম্মেদ সাংবাদিকদের জানান, গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৯ টায় তিনি গোপনে খবর পান শাফা হত্যার পরিকল্পনাকারি ওয়াশিংটন খড়কি শাহ আব্দুল করিম রোডস্থ অধ্যক্ষ আব্দুল হাইয়ের বাড়ির সামনে অবস্থান করছে। এ খবরের ভিত্তিতে তিনি অভিযান চালিয়ে ওয়াশিংটনকে আটক করেন। এ সময় পুলিশ ওয়াশিংটনের কাছ থেকে একটি বিদেশি ওয়ান সুটারগান, এক রাউন্ড গুলি ও ৫শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। ওসি মারুফ আহম্মেদের নেতৃত্বে অভিযানে অংশ নেন এস আই আশরাফুল, এস আই শামিম, এস আই মুরাদ ও এএসআই মনিরুল ইসলাম।

ওসি মারুফ আরও বলেন, গত ১৭ জানুয়ারি ওয়শিংটন ভারত থেকে দেশে ফিরে আত্মগোপনে ছিল। ৫ মার্চ মঙ্গলবার ওয়াশিংটন ঢাকা থেকে যশোরে ফিরে পুলিশের হাতে আটক হয়। সে পুলিশকে জানায়, শাফা হত্যা মামলায় উচ্চ আদালত থেকে ওয়াশিংটন জামিন নিয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। পাওনা টাকা না দেয়ার জন্য ভারতে বসে ওয়াশিংটন ভাড়াটে খুনি দিয়ে মোর্টর পার্টস ব্যবসায়ি ও আমদানিকারক মহিদুল ইসলাম শাফাকে হত্যা করে বলে জন শ্রুতি রয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর যশোর প্রতিনিধি শফিক ইসলাম।#

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.