যমুনা নদীতে গোসল করতে নেমে দুই স্কুল ছাত্র নিখোঁজ! 

 
বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জ যমুনা নদীতে গোসল করতে নেমে সকাল সূত্রধর (১৪) ও সঞ্জিত কর্মকার (১৫) নামে দুই স্কুল ছাত্র নিখোঁজ হয়েছে। নিখোঁজ দুই ছাত্রকে উদ্ধারে কাজ করছে ফায়ার ব্রিগ্রেড।
শুক্রবার দুপুর একটার দিকে যমুনা নদীর জেলখানা ঘাট পয়েন্টে গোসলে নেমে নিখোঁজ হয় ঐ দুজন। নিখোঁজ সকাল সূত্রধর সিরাজগঞ্জ পৌর এলাকার গোশালা মহল্লার কালু সূত্রধর ও সঞ্জিত কর্মকার একই মহল্লার উজ্জল কর্মকারের ছেলে। এদের মধ্যে সকাল জাহানআরা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র এবং সঞ্জীব কর্মকার সবুজ কানন স্কুলের দশম শ্রেণীর ছাত্র।
সিরাজগঞ্জ ফায়ার ব্রিগ্রেড ও সিভিল ডিফেন্সের উপ-সহকারি পরিচালক আলমগীর হোসেন জানান, দোল উৎসবে আবির খেলা শেষে সিরাজগঞ্জ পৌর এলাকার গোশালা মহল্লার চার কিশোর যমুনা নদীতে গোসল করতে যায়। তারা জেলখানা ঘাট থেকে নৌকা নিয়ে মাঝ নদীতে গিয়ে গোসলের জন্য নদীতে নামে। কিন্তু দুজন নদী থেকে উঠে আসলেও নিখোঁজ হয় সকাল ও সঞ্জিত নামে দুই স্কুল ছাত্র।
খবর পেয়ে ফায়ার ব্রিগ্রেডের ডুবুরি দল ঘটনাস্থলে পৌছে উদ্ধার অভিযান শুরু করে। ফায়ার ব্রিগ্রেড ও সিভিল ডিফেন্সের উপ-সহকারি পরিচালক আরও জানান, উদ্ধার অভিযানে অংশগ্রহন করার জন্য রাজশাহী থেকে ডুবুরি দল ডাকা হয়েছে। বিকেল নাগাদ তারা এসে উদ্ধার অভিযানে নামবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম এ মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.