যমুনা গ্রুপের চেয়ারম্যান নূরুল ইসলাম বাবুলের মৃত্যুতে দুলুর শোক

নাটোর প্রতিনিধি: যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম আর নেই দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়ী, যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল মৃত্যুতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী এডভোকেট এম,রুহুল কুদ্দুস তালুকদার দুলু গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এক শোক বিবৃতিতে তিনি জানান, দেশের বিশিষ্ট শিল্পপতি ও যমুনা গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি নূরুল ইসলাম বাবুলের মৃত্যুতে দেশের অপূরণীয় ক্ষতি হলো। যে ক্ষতি কোনদিন পূরণ হবেনা।

আজ সোমবার বিকেলে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে গত ১৪ জুন বাবুলের করোনাভাইরাস পরীক্ষার ফল ‘পজিটিভ’ আসে। এর পর তিনি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছিলেন।

নুরুল ইসলাম বাবুল দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনের প্রতিষ্ঠাতা। যমুনা গ্রুপের অধীনে তিনি গড়ে তুলেছিলেন অন্তত ৪১টি শিল্প প্রতিষ্ঠান। কর্মসংস্থান তৈরি করেন হাজার হাজার মানুষের।

জাতীয় দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনের মালিকানাসহ বস্ত্র, রাসায়নিক, চামড়া, মোটরসাইকেল, ইলেকট্রনিক্স, বেভারেজ, টয়লেট্রিজের ব্যবসা রয়েছে যমুনা গ্রুপের।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.