ময়মনসিংহে মাদকসহ বিভিন্ন মামলায় গ্রেপ্তার-২৩

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহে গত ২৪ ঘণ্টায় কোতোয়ালি মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে মাদককারবারিসহ বিভিন্ন মামলার ২৩ আসামিকে গ্রেপ্তার করেছে।
ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেন গতকাল সোমবার (০৫ সেপ্টেম্বর) রাতে এক ই-মেইল বার্তায় এ খবর জানিয়েছেন।
পরিদর্শক ই-মেইল বার্তায় জানান, শহরের পাটগুদাম ব্রিজ মোড় এলাকা থেকে ডাকাতির চেষ্টাকালে মো. রকিবুল হক রানা (২১), ময়মনসিংহ মেডিকেল কলেজ গেটের সামনে থেকে দুই মাদককারবারি মো. জাহাঙ্গীর হোসেন (৩৫) ও সোহেলকে (২২) গ্রেপ্তারের পর ৫০০ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
মাসকান্দা খালপাড়ের মো. আবুল কাশেমের ভাড়াটিয়া মাদক ব্যবসায়ী মো. রিপন মিয়া ওরফে ব্রিটিশ রিপনের কাছ থেকে তিন হাজার ৫০০টি ইয়াবা ট্যাবলেট  উদ্ধার করা হয়।
এ ছাড়া মো. আসাদ মিয়া, মো. সোহেল, মো. এলাহী, মো. ইছব মিয়া, মাজহারুল হক শুভ, মো. আনোয়ার হোসেন, মো. আল আমিন ওরফে আলো, জলিল, খলিল, মোছা. শেফালী আক্তার (৪৬), আলামিন, বজলুর রহমান চৌধুরী বাবুল (৫৩), মো. রাজিব, মো. মিজানুর রহমান কাজল, মো. সুমন (২০), মো. রিপন মিয়া (৪২), আব্দুল্লাহ আল জোবায়েদকে গ্রেপ্তার করা হয়েছে। এরা বিভিন্ন মামলার আসামি। সবাইকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ময়মনসিংহ ব্যুরো প্রধান মো. সাইফুল ইসলাম (সাইফুল) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.