মৎসজীবীদের হাতে প্রধানমন্ত্রীর উপহার …… মেয়র লিটন

নিজস্ব প্রতিবেদক: করোনাভাইরাস নিয়ে উদ্ভূত পরিস্থিতিতে মানবিক সহায়তা হিসেবে রাজশাহীতে মৎসজীবীদের হাতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে চাল বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার বিকেলে রানীবাজার মুন্সিডাঙ্গা এলাকায় রাজশাহী মুসলিম মৎস্যজীবী সমাজ এর আয়োজিত অনুষ্ঠানে খাদ্য সামগ্রী বিতরণ করেন মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র লিটন বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় সারা দেশে কর্মহীন ও নিম্ন আয়ের বিভিন্ন শ্রেণিপেশার মানুষকে খাদ্য ও নগদ অর্থ প্রদান করছে সরকার।

এরই ধারাবাহিকতায় রাজশাহীতেও প্রধানমন্ত্রীর উপহার বিতরণ অব্যাহত রয়েছে। সরকারি উদ্যোগের পাশাপাশি ব্যক্তিগত উদ্যোক্তে মানুষকে সহায়তা প্রদান করছি। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সহায়তা প্রদান করা হবে।

অনুষ্ঠানে ২০নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম, বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান কালু, মুসলিম মৎসজীবী সমাজের সাধারণ সম্পাদক মো. হযরত আলী, সাবেক ছাত্রলীগ নেতা আশিকুর রহমান তুহিনসহ অন্যান্য মৎসজীবী সমাজের সভাপতি ও সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রাজশাহী মুসলিম মৎসজীবী সমাজ কেন্দ্রীয় কমিটিকে ৫ হাজার কেজি সরকারি চাল দিয়েছেন মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। ধারাবাহিকভাবে সকল মৎসজীবীদের মধ্যে এই সরকারি ত্রাণ বিতরণ করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম বাবুল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.