ম্যানইউর স্বস্তির জয়ে বহিষ্কৃত কাসেমিরো

বিটিসি স্পোর্টস ডেস্ক: পুরো খেলায় দারুণ পারফর্মেন্স করে ক্রিস্টাল প্যালেসকে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচ জয়ের দিন মেজাজ হারিয়ে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন কাসেমিরো। তবে তার ছেড়ে যাওয়ায় জয় আটকে যায়নি এরিক টেন হাগের দলের।
শনিবার (৪ ফেব্রুয়ারি) ওল্ড ট্র্যাফোর্ডে প্রিমিয়ার লিগের ম্যাচে ২-১ গোলে জয় পায় ম্যানইউ। ম্যাচের শুরুতে ব্রুনো ফের্নান্দেজের গোলে এগিয়ে যায় ম্যানইউ। দ্বিতীয়ার্ধে মার্কাস র‌্যাশফোর্ড ব্যবধান দ্বিগুন করেন। সফরকারীদের পক্ষে একমাত্র গোলটি করেন জেফরি শ্লাপ।
এই জয়ে লিগের পয়েন্ট টেবিলে তিন নম্বরে উঠে এসেছে টেন হাগের দল। দলটি ২১ ম্যাচ খেলে ১৩ জয় ও ৩ ড্রয়ে পয়েন্ট অর্জন করেছে ৪২। এক ম্যাচ কম খেলে ম্যানচেস্টার সিটি ৪৫ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে।
খেলার সপ্তম মিনিটে পেনাল্টি থেকে আসরের পঞ্চম গোলটি করেন ফের্নান্দেস। চলতি বছরে লিগে দলের পাঁচ ম্যাচে সবগুলোতেই গোল করেছেন বা করিয়েছেন (৩টি গোল ও ২টি অ্যাসিস্ট)।
ম্যাচের ৬২তম মিনিটে দারুণ একটি সংঘবদ্ধ আক্রমণে ব্যবধান দ্বিগুন করেন র‌্যাশফোর্ড। লিগে টানা দ্বিতীয় ম্যাচে গোল পেলেন তিনি। এবারের লিগে তার গোল সংখ্যা ১০টি এবং মৌসুমে সব মিলিয়ে ১৯টি।
দ্বিতীয় গোলের চার মিনিটের মধ্যে একটি ঘটনায় বিবাদে জড়িয়ে পড়ে দুই দলের খেলোয়াড়রা। এক পর্যায়ে প্রতিপক্ষের হিউজের গলা চেপে ধরেন কাসেমিরো। এ ঘটনা ভিআরে দেখে নিয়ে ব্রাজিলিয়ান এই মিডফিল্ডারকে লাল কার্ড দেখান রেফারি।
কাসেমিরোকে লাল কার্ডের দেখানোয় ১০ জনের দলে পরিণত হওয়া ম্যানইউ কয়েক মিনিটের মধ্যেই একটি গোল হজম করে বসে। গোলটি করেন ঘানার মিডফিল্ডার শ্লাপ।
এরপর দুই দলই বেশ কয়েকটি সুযোগ পেলেও সেগুলো সফল হয়নি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.