মৌলভীবাজারের আইনজীবী হত্যায় জড়িত সন্দেহে মসজিদের ইমাম আটক

মৌলভীবাজার প্রতিনিধিমৌলভীবাজারের বড়লেখায় নারী আইনজীবী আবিদা সুলতানা খুনের ঘটনায় জড়িত সন্দেহে ভাড়াটিয়া মাওলানা তানভীর আহমদকে (৩০) আটক করেছে পুলিশ।

আজ সোমবার দুপুরে শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউপির বরুনা এলাকা থেকে শ্রীমঙ্গল থানা পুলিশ মাওলানা তানভীর আহমদ কে আটক করে। আটক মাওলানা তানভীর আহমদ বড়লেখা উপজেলার চরকোনা গ্রামের মনির আলীর ছেলে।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস ছালেক বিটিসি নিউজকে বলেন, আইনজীবী আবিদা সুলতানা খুনের ঘটনায় জড়িত সন্দেহে ভাড়াটিয়া মাওলানা তানভীর আহমদ নামে একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

প্রসঙ্গত: গতকাল রবিবার রাত আনুমানিক আড়াইটার দিকে উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউপির মাধবগুল গ্রামের পৈতৃক বাড়ি থেকে আইনজীবী আবিদা সুলতানা (৩৫) লাশ উদ্ধার করে পুলিশ।

গতকাল রবিবার বেলা বারোটা থেকে সন্ধ্যা ছয়টার যেকোনো সময় তাঁকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। নিহত আবিদা  সুলতানা উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউপির মাধবগুল গ্রামের মৃত আব্দুল কাইয়ুমের মেয়ে।

খবর পেয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও বড়লেখা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এদিকে ঘটনার পর থেকে আবিদা সুলতানার পৈতৃক বাড়িতে থাকা ভাড়াটিয়া মাওলানা তানভীর আহমদ পলাতক ছিলেন।

তিনি স্থানীয় একটি মসজিদে ইমামতি করতেন বলে জানা গেছে। অপরদিকে ঘটনার রাতে পুলিশ তানভীরের মা ও স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে এসেছে।

এদিকে অ্যাডভোকেট আবিদা সুলতানা খুনের ঘটনায় মৌলভীবাজার আদালতের আইনজীবীরা আদালত বর্জন করে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন। বড়লেখায় আইনজীবীরা আদালতের কার্যক্রমে তারা অংশ নেননি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.