মোড়েলগঞ্জ ফেরির পল্টুনের সংযোগ সড়ক পানিতে ডুবে গেছে

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোড়েলগঞ্জ ফেরির পল্টুনের সংযোগ সড়ক পানিতে ডুবে গেছে। আজ বুধবার (০৮ সেপ্টেম্বর) সকালে মোড়েলগঞ্জের পানগুছি নদীল জোয়ারের নদীর পশ্চিম পাড়ের সংযোগ সড়কটি ডুবে যায়। যার ফলে ফেরী পারাপারে চরম দূর্ভোগে পড়েছেন যাত্রী ও যানবাহন চালকরা। অতিদ্রুত সময়ের মধ্যে ফেরী ঘাটের এই সমস্যা সমাধানের দাবি জানিয়েছেন স্থানীয়রা।
স্থানীয় শহিদুল ইসলাম বিটিসি নিউজকে বলেন, সাইনবোর্ড বগী এই আঞ্চলিক মহাসড়কের যাত্রীদের জন্য মোড়েলগঞ্জ ফেরীঘাটটি খুবই গুরুত্বপূর্ণ। এই ফেরীঘাট পার হয়ে প্রতিদিন সহস্রাধিক যানবাহন চলাচল করে।কিন্তু জোয়ারের পানি স্বাভাবিকের থেকে বৃদ্ধি পেলে ফেরীর পল্টুন সংলগ্ন রাস্তা ডুবে যায় এতে যাত্রী ও চালকদের খুবই ভোগান্তি পোহাতে হয়।
যাত্রীবাহী বাস চালক ইউনুস শেখ বিটিসি নিউজকে বলেন, পল্টুন সংলগ্ন সড়ক ডুবলে আমাদের খুবই বিপাকে পড়তে হয়। পশ্চিম পাড়ের পল্টুনের সংযোগ সড়ক ও গ্যাংওয়ে ডুবে যায়। খুবই ঝুকি নিয়ে পার হতে হয় এখান থেকে।
ফেরী পাড় হওয়া যাত্রী লাবলু মোল্লা বিটিসি নিউজকে বলেন, ফেরীতে এসে দুই ফুট পানি ভেঙ্গে প্রধান সড়কে উঠতে হয়। মাঝে মাঝেই এই ধরণের সমস্যার সৃষ্টি হয়। অতিদ্রুত এই সমস্যার সমাধানের দাবি জানান তিনি।
সড়ক ও জনপথ বিভাগ বাগেরহাট নির্বাহী প্রকৌশলী মো. ফরিদ উদ্দিন বিটিসি নিউজকে জানান, জোয়ারের পানি অতিরিক্ত বৃদ্ধি পাওয়ার কারণে সংযোগ সড়কে পানি উঠেছে। এই সমস্যা যদি স্থায়ী হয়, তাহলে আমরা অতিদ্রুত সময়ের মধ্যে সংযোগ সড়কটি উচু করার ব্যবস্থা করব।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.