মোড়েলগঞ্জে ১২শ’ ইয়াবাসহ শরণখোলার নারী গ্রেফতার

 


মোড়েলগঞ্জ প্রতিনিধি: বাগেরহাটের মোড়েলগঞ্জে ১ হাজার ২শ’ পিস ইয়াবাসহ মাহিমা আক্তার মৌ (২৫) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে  গ্রেফতার করেছে পুলিশ।
বুধবার মোড়েলগঞ্জ পৌরসভার আদর্শ পাড়া এলাকার সাবেক ছাত্রলীগ নেতা ইব্রাহিম ফরাজীর বাড়িতে থেকে ওই নারীকে  গ্রেফতার করা হয়। পরে তল্লাসি করে ১২শ’ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে আগেই ইব্রাহিম ফরাজী পালিয়ে যায়। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
আটক মাহিমা আক্তার মৌ (২৫) শরণখোলা উপজেলার রাজৈর গ্রামের কালাম শিকদারের মেয়ে। পলাতক ইব্রাহীম ফরাজী আদর্শ পাড়ার কাদের ফরাজীর ছেলে। সে মোড়েলগঞ্জ পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন। ২০১৯ সালের জুলাই মাসে ইয়াবাসহ র‌্যাবের হাতে আটক হওয়ায় ছাত্রলীগ থেকে বহিস্কার করা হয় ইব্রাহীমকে।
ইব্রাহীম ফরাজী ও আটক মাহিমা আক্তার মৌ চট্টগ্রাম থেকে ইয়াবা এনে এলাকায় পাইকারি ও খুচড়া বিক্রয় করে থাকেন। এর আগেও তাদের বিরুদ্ধে ইয়াবা ক্রয়-বিক্রয়ের অভিযোগ রয়েছে বলে জানিয়েছেন মোড়েলগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমান।
তিনি বলেন, গোপান সংবাদের ভিত্তিতে ইব্রাহীম ফরাজীর বাড়িতে অভিযান চালিয়ে ১ হাজার ২শ’ পিস ইয়াবাসহ মাহিমা আক্তার মৌ নামের এক নারীকে  গ্রেফতার  করা হয়েছে। বেলা ১২টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত অভিযান চলে। ইব্রাহীম ফরাজী ও মাহিমা আক্তার মৌ চট্টগ্রাম থেকে ইয়াবা এনে বাগেরহাটের বিভিন্ন এলাকায় খুচড়া ও পাইকারি বিক্রি করতেন। এ ঘটনায় ইব্রাহীম ফরাজী ও মাহিমা আক্তার মৌ এর নামে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোড়েলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি এম.পলাশ শরীফ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.