মোড়েলগঞ্জে যুবলীগ নেতার চোখ উৎপাটনের প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন


মোড়েলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের মোড়েলগঞ্জে যুবলীগ নেতা ইউপি সদস্য নাজমুল হাসান রানার(৩৫) হাত পা ভেঙ্গে দু’চোখ উৎপাটন ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন করেছেন শিক্ষার্থীরা।

আজ রোববার বেলা ২টায় বারইখালী ইউনিয়নের উত্তর সুতালড়ী মনির উদ্দিন দাখিল মাদ্রাসার শিক্ষাথী ও ম্যানেজিং কমিটির সদস্যরা মাদ্রাসা মাঠে এ মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করে।

এ সময় মানববন্ধনে মাদ্রাসা সভাপতি আবুল হাসান খানের সভাপতিত্বে প্রতিবাদ সভায় আলোচনা করেন মাদ্রাসা সুপার মাওলানা মতিউর রহমান খান, প্রতিষ্ঠাতা শিক্ষক মো. ওয়ালিউর রহমান খান, ম্যানেজিং কমিটির সদস্য নাসির হাওলাদার, ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক মোশারেফ হোসেন, যুবলীগ নেতা খায়রুল ইসলাম বাবু, ইউপি সদস্য আমির আলী মৃধা, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মো. রুবেল মুন্সী, শিক্ষার্থী আলি আজিম ও মারিয়া আক্তার নিশা। সভায় বক্তারা ইউনিয়ন যুবলীগ নেতা ইউপি সদস্য নাজমুল হাসান রানার ওপর সন্ত্রাসী হামলা করে যারা তার দু’ চোখ উৎপাটন করেছে অবিলম্বে সকল আসামিদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানিয়েছেন।

একই সাথে এ মামালার আসামি অত্র মাদ্রসার ক্লার্ক সাবেক ইউপি মেম্বর জামায়াত নেতা কাওসার আলীকে দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান। উল্লেখ্য, ২৪ ফেব্রুয়ারি সোমবার রাত ১টার দিকে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী অ্যাড. আমিরুল আলম মিলনের সাথে নির্বাচনী কাজ শেষে বাড়ি ফেরার পথে এ হামলার শিকার হন ইউপি সদস্য নাজমুল হাসান রানা। এ নিয়ে বারইখালী ইউনিয়নসহ গোটা উপজেলায় বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অব্যাহত রয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোড়েলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি এম.পলাশ শরীফ গনেশ পাল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.