মোড়েলগঞ্জে মৎস্যজীবী লীগের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


মোড়েলগঞ্জ প্রতিনিধি: ‘নিরাপদ মাছে ভরব দেশ, মুজিব বর্ষে বাংলাদেশ’ এ প্রতিপাদ্য বিষয় নিয়ে বাগেরহাটের মোড়েলগঞ্জে পালিত হয়েছে আওয়ামী মৎস্যজীবী লীগের ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী।
উপজেলা মৎস্যজীবী লীগের উদ্যোগে দিবসটি উপলক্ষে আজ শনিবার বিকেলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি, স্থানীয় সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন।
মৎস্যজীবী লীগের সভাপতি মো. মুনসুর আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ, জেলা মৎস্যজীবী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুস সবুর, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এ্যাড. তাজিনুর রহমান পলাশ, জেলা মৎস্যজীবী লীগ সদস্য উপজেলা সাধারণ সম্পাদক মো. আল আমিন শেখ, পৌর মৎস্যজীবী লীগ সভাপতি কাজী নাসির উদ্দিন ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মল্লিক।
সভায় প্রধান অতিথি এ্যাড. আমিরুল আলম মিলন বলেন, ‘আমরা মাছে ভাতে বাঙালী। মানুষের পুষ্টি চাহিদার পাশাপাশি দেশের উন্নয়নে মৎস্যজীবীরা বিশেষ ভূমিকা পালন করছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মৎস্যজীবীদের জন্য ভিজিডিসহ বিশেষ বিশেষ বরাদ্ধের ব্যবস্থা করেছেন। প্রকৃত মৎস্যজীবীরা যাতে এসব বরাদ্ধ থেকে বঞ্চিত না হন সেদিকে সতর্ক দৃষ্টি রাখার জন্য সংশ্লিষ্ট ইউনিয়ন চেয়ারম্যান ও মৎস্যজীবী লীগ নেতাদের প্রতি তিনি আহবান জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোড়েলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি এম.পলাশ শরীফ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.